বড় বাবু, মেজো বাবু’র পর সংক্রমিত আরো একজন এস.আই ও কনস্টেবল, নতুন আই.সি যোগ দিলেন শালবনীর পিড়াকাটায়

One SI and one constable corona Infected at Pirakata Police Post, new IC join at Pirakata Police Post

thebengalpost.in
.

মণিরাজ ঘোষ, শালবনী, ২৪ সেপ্টেম্বর : গত ১৬ সেপ্টেম্বর (বুধবার), পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী থানার পিড়াকাটা পুলিশ পোস্টের আই.সি (ইন চার্জ) বা বড়বাবু বিশ্বজিৎ মন্ডল (৪০) এবং সেকেন্ড অফিসার বা মেজোবাবু উৎপল সিংহ মহাপাত্র (৪৭) একযোগে করোনা সংক্রমিত হয়েছিলেন। করোনা যুদ্ধে’র এই দুই প্রথম সারির যোদ্ধা বর্তমানে করোনা হাসপাতালে চিকিৎসাধীন এবং সুস্থ হয়ে ওঠার পথে। এরই মধ্যে, পিড়াকাটা পুলিশ পোস্ট বা পুলিশ বীট হাউসের আরো একজন এস.আই তথা প্রথম সারির করোনা যোদ্ধা মনোজ কুমার মাহালি (৪৩) এবং একজন কনস্টেবলের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁরা দু’জনই স্বল্প উপসর্গযুক্ত। গতকাল অর্থাৎ ২৩ শে সেপ্টেম্বর র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে মনোজ বাবু’র রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে, তিনি মেদিনীপুর শহরেরর উপকন্ঠে আয়ুশ করোনা হাসপাতালে চিকিৎসাধীন। অপরদিকে, আজ (২৪ সেপ্টেম্বর) র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে পিড়াকাটা পুলিশ পোস্টের আরো একজন কনস্টেবল তথা করোনা যোদ্ধা’র রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকেও স্বল্প উপসর্গযুক্ত’দের জন্য নির্মিত করোনা হাসপাতালে পাঠানো হবে বলে জানা গেছে।

THEBENGALPOST.IN
এস.আই মনোজ কুমার মাহালি :

.

এদিকে, গতকাল (২৩ শে সেপ্টেম্বর) থেকেই পিড়াকাটা পুলিশ পোস্টে নতুন আই.সি বা বড়বাবু হিসেবে যোগ দিয়েছেন, মানস জ্যোতি দে (এস.আই)। তিনি, পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন থানার সেকেন্ড অফিসার ছিলেন। অপরদিকে, (সদ্য) প্রাক্তন আই.সি বিশ্বজিৎ বাবু সুস্থ হওয়ার পর, দাঁতন থানাতে সেকেন্ড অফিসার হিসেবে যোগদান করবেন। পুলিশ সূত্রে জানা যায়, এটি নেহাতই রুটিন বদলি।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে