ফের শোকের ছায়া টলিউডে, চলে গেলেন মনু মুখোপাধ্যায়

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ৬ ডিসেম্বর: ফের নক্ষত্র পতন বাংলা ইন্ডাস্ট্রিতে! চলে গেলেন প্রবীণ জনপ্রিয় অভিনেতা মনু মুখোপাধ্যায়। বয়স হয়েছিল ৯০। বেশ কিছুদিন ধরেই হৃদযন্ত্রের সমস্যায় ভুগছিলেন তিনি। চলছিল চিকিৎসাও। কিন্তু, শেষ রক্ষা হলনা!

thebengalpost.in
মনু মুখোপাধ্যায় :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১৯৩০ সালের ১ মার্চ জন্মগ্রহণ করেন বাংলার এই বর্ষীয়ান অভিনেতা। ১৯৫৯ সালে মৃণাল সেনের “নীল আকাশের নিচে” চলচ্চিত্রটির মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন মনু মুখোপাধ্যায়। হাস্যকৌতুক অভিনেতা হিসেবে দর্শকদের মনে খুব অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছিলেন তিনি। তিনি সত্যজিৎ রায়ের পরিচালনায় “অশনিসংকেত”, ” জয় বাবা ফেলুনাথ”, “গণশত্রু” ইত্যাদি চলচ্চিত্রে কাজ করেছিলেন। এছাড়াও ” উত্তরায়ণ”, “শেষ থেকে শুরু”, “মর্জিনা আবদুল্লাহ”, “দাদার কীর্তি”, “সাহেব”, “পাতাল ঘর” এবং আরো অনেক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়া তিনি টেলিজগতেও অভিনয় করেছেন। তাঁর এই প্রয়াণে বাংলা সিনেমা জগৎ এক অভূতপূর্ব ক্ষতির সম্মুখীন হল বলেই মনে করছেন সিনেমাপ্রেমীরা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে