দুর্ঘটনায় মৃত্যু হল পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের এক কনস্টেবলের, গান স্যালুটে শেষ বিদায়

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৮ অক্টোবর: মর্মান্তিক দুর্ঘটনায় পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হল বুধবার (৭ অক্টোবর)! বিকাশ পাত্র (বয়স আনুমানিক ৩০) নামে ওই পুলিশকর্মী পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের কনস্টেবল হিসাবে কর্মরত ছিলেন গত ৮ বছর ধরে। সুস্থ, সবল এবং কর্মঠ এই জওয়ান, গতকাল (বুধবার) সকালে একটি সরকারি কাজে অন্যান্য সহকর্মীদের সাথে বারুইপুর যাচ্ছিলেন। হাওড়ার ডোমজুড়ের কাছে তাঁদের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। পাশ থেকে একটি লরি এসে অতর্কিতে ধাক্কা মারলে গুরুতর আহত হন বিকাশ পাত্র। অন্যান্য সহকর্মীদেরও চোট লাগে। তাঁদের সকলকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চোট গুরুতর থাকায় কনস্টেবল বিকাশ পাত্র কিছুক্ষন পরে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন!

thebengalpost.in
নিহত কনস্টেবল বিকাশ পাত্র’কে শেষ শ্রদ্ধা মেদিনীপুর পুলিশ লাইনে (ছবি সৌজন্যে : পঃ মেঃ জেলা পুলিশ) :

.

সহকর্মীর মৃত্যুতে জেলার পুলিশ বাহিনী শোকস্তব্ধ! গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায়, পুলিশ লাইনের মাঠে যথাযথ মর্যাদায় তাঁকে শেষ বিদায় জানানো হয় এবং তাঁর আত্মার শান্তি কামনা করা হয়। জেলা পুলিশের পক্ষ থেকে এই শোকসংবাদ জানানোর সাথে সাথে নিহত কনস্টেবলের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতিও দেওয়া হয়।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে