অকালেই চলে গেলেন মেদিনীপুর সদর ব্লকের ‘অজাতশত্রু’ নেতা তথা উপ প্রধান ও শাসকদলের অঞ্চল সভাপতি অঞ্জন কুমার বেরা

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ২৬ নভেম্বর: মেদিনীপুর সদর ব্লকের ‘অজাতশত্রু’ নেতা ছিলেন তিনি। শাসকদল তথা তৃণমূল কংগ্রেসের সক্রিয় নেতা হলেও, প্রতিটি বিরোধীদল থেকে শুরু করে এলাকাবাসী, সংবাদমাধ্যম এবং প্রশাসনিক মহলের সঙ্গে হৃদ্যতা ছিল তাঁর। তিনি, মেদিনীপুর সদর ব্লকের ৩ নং মণিদহ গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান অঞ্জন কুমার বেরা। মাত্র ৫২ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে আজ (২৬ নভেম্বর) সকালে প্রয়াত হলেন তিনি!

thebengalpost.in
অঞ্জন কুমার বেরা (৫২) প্রয়াত হলেন :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দলীয় সূত্রে জানা গেল, গতকাল রাতে একটি বিবাহানুষ্ঠানে যোগ দিয়েছিলেন অঞ্জন বাবু। ফিরতেও সামান্য রাত হয়েছিল। তবে, সকাল সাতটা অবধি সুস্থই ছিলেন। বসে চা খেয়েছেন। তারপর, শৌচাগারে প্রবেশ করেন। সেখানেই প্রথমে বুকে ব্যথা অনুভব করেন এবং তারপরই কার্ডিয়াক অ্যারেস্ট বা হৃদযন্ত্র বিকল হয়। সঙ্গে সঙ্গে স্থানীয় দেয়াপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে সঙ্গে সঙ্গে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। তবে, রাস্তাতেই তিনি প্রয়াত হন বলে তাঁর সঙ্গে থাকা ঘনিষ্ঠরা জানিয়েছেন। মেদিনীপুর মেডিক্যাল কলেজে পৌঁছলে, চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন! তাঁর প্রিয়জনেরা জানিয়েছেন, সুস্থ সবল মানুষ ছিলেন তিনি। হার্টের কোনো সমস্যা ছিলনা। তবে, ব্লাড সুগার ছিল এবং তা নিয়ন্ত্রণেও রেখেছিলেন। তা সত্বেও, আকস্মিক এই দুর্ঘটনায় হতবাক সকলে!

thebengalpost.in
অকালেই চলে গেলেন অঞ্জন কুমার বেরা :

বিজ্ঞাপন

অঞ্জন বাবু এলাকার একজন ‘জনপ্রিয়’ ও ‘ডাকাবুকো’ নেতা ছিলেন। ছিলেন, শাসকদলের অঞ্চল সভাপতিও। বিদ্যাসাগর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের পরিচালন সমিতির অন্যতম সদস্য বা ডাইরেক্টরও ছিলেন। অপরদিকে, গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান হিসেবে এলাকার উন্নয়নে সর্বাধিক সক্রিয় ছিলেন তিনি। সম্প্রতি, মাটির সৃষ্টি প্রকল্প, আদিবাসী গ্রামের উন্নয়ন, পথঘাটের সৌন্দর্যায়ন প্রতিটি ক্ষেত্রে তিনি উদ্যোগী হয়েছিলেন এবং সামনে থেকে দাঁড়িয়ে প্রশাসনকে সহযোগিতা করেছিলেন। সর্বোপরি, এলাকাতে তিনিই একমাত্র নেতা, যিনি একদিকে যেমন দলমত নির্বিশেষে মানুষের পাশে গিয়ে দাঁড়াতেন, ঠিক তেমনই অন্যায়ের প্রতিবাদ করতেন ‘পতাকা’র রং না দেখে। এমনই এক অভিভাবককে হারিয়ে, এলাকাবাসী শোকে মুহ্যমান। দলীয় নেতারা শোকস্তব্ধ।

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে