পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের ‘উৎসর্গ’ হাসি ফোটাল ‘অনেকের’ মুখে, পুলিশ সুপার দিলেন সচেতনতার বার্তা

.

মণিরাজ ঘোষ, মেদিনীপুর, ২১ অক্টোবর: পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে, মঙ্গলবার শারদ শুভেচ্ছা জ্ঞাপন ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান “উৎসর্গ ২০২০” আয়োজিত হল মেদিনীপুর শহরের প্রদ্যোৎ স্মৃতি সদনে। জেলা পুলিশ’কে সহায়তা করে, মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশ। শারদ শুভেচ্ছা জ্ঞাপনের সাথে সাথে শহরের দুঃস্থ ও অসহায় মানুষদের বস্ত্র বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার দীনেশ কুমার, কোতোয়ালী থানার আইসি পার্থসারথি পাল সহ অন্যান্য পুলিশ আধিকারিক এবং বিধায়ক, কর্মাধ্যক্ষ সহ অন্যান্য জনপ্রতিনিধি ও শহরের সুপরিচিত সমাজসেবকরা।

thebengalpost.in
পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের উৎসর্গ :

.
.

পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে এবং কোতোয়ালী থানার সৌজন্যে আয়োজিত এই অনুষ্ঠানে, শতাধিক দুঃস্থ ও অসহায় মানুষের হাতে তুলে দেওয়া হয় পুজোর নতুন পোশাক। শুধু তাই নয়, শহরের ভবঘুরে আবাসনের আবাসিকদের জন্য একটি নতুন টিভির ব্যবস্থা করে দেওয়া হয়, যাতে ‘ওরা’ একটু আনন্দে মেতে উঠেতে পারে! এছাড়াও, পুজোর স্বেচ্ছাসেবক দের হাতে তুলে দেওয়া হয়- টুপি, স্যানিটাইজার, মাস্ক প্রভৃতি। অন্যদিকে, শহরের যে সমস্ত পুজো মণ্ডপগুলি (বা, কমিটিগুলি) শর্ত পূরণ করতে না পারায়, রাজ্য সরকার প্রদেয় ৫০,০০০ টাকা থেকে বঞ্চিত হয়েছে, তাদের হাতেও জেলা পুলিশের তরফ থেকে অনুদান তুলে দেওয়া হয় এদিনের অনুষ্ঠান থেকে। জেলার পুলিশ সুপার দীনেশ কুমার সচেতনতার বার্তা দিয়ে বলেন, “পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সর্বদা মানুষের পাশে আছে। অতিমারী’র পরিস্থিতিতে কিংবা লকডাউনের সময়কালে, দুঃস্থ ও অসহায় মানুষদের হাতে, খাদ্য সামগ্রী তুলে দেওয়া থেকে শুরু করে, আমফানের সময় পাশে দাঁড়ানো এবং পরিযায়ী শ্রমিকদের সাহায্য করা, প্রভৃতি সবকিছুই জেলা পুলিশ সফলভাবে করতে পেরেছে। পুজোর সময়ও যাতে কিছু মানুষের মুখে হাসি ফোটানো যায়, সেজন্যই এই উদ্যোগ- ‘উৎসর্গ’। পুজোর সময় স্বতঃস্ফূর্তভাবে আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন, পুলিশকে যেনো সতর্ক করতে সয়। আপনার নিজের সচেতনতা, নিজেকে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখবে। এজন্য পুলিশকে জোর করতে হবে কেন!” জেলা পুলিশ ও কোতোয়ালী থানার তরফ থেকে উপস্থিত সমস্ত অতিথি ও সংবাদমাধ্যম সহ শহরবাসীকে শারদীয়ার শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

thebengalpost.in
ভবঘুরে আবাসনের আবাসিকদের হাতে তুলে দেওয়া হল টিভি :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে