করোনা মুক্ত মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ, সকালেই হোম-যজ্ঞে বসেছিলেন অনুগামীরা

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২১ অক্টোবর : মঙ্গলবার মহা চতুর্থী’র দিন করোনা’কে জয় করে বাড়ি ফিরলেন, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালেই তাঁকে আমরি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ছুটি পেয়েই রাজ্য সভাপতি জানান, “আমি এখন সম্পূর্ণ সুস্থ, আমার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। আমরি হাসপাতালের চিকিৎসকদের আমি ধন্যবাদ জানাই! এতদিন যারা আমার স্বাস্থ্যের জন্য চিন্তিত ছিলেন, তাদের সকলকে বলবো, চিন্তার কোন কারণ নেই আমি এখন ভালো আছি।”

দ্য বেঙ্গল পোস্ট
দিলীপ ঘোষের আরোগ্য কামনায়, হোম-যজ্ঞের আয়োজন :

.
.

উল্লেখ্য, বিজেপির নবান্ন অভিযানের (৮ অক্টোবর) পর থেকেই অসুস্থ হয়ে পড়েন দিলীপ ঘোষ। এরপর গত ১৬ অক্টোবর কোভিড রিপোর্ট পজেটিভ আসে তাঁর। প্রথমে, সামান্য জ্বর, কাশি থাকায় হোম আইসোলেশনে ছিলেন, পরে জ্বর ১০০ অতিক্রম করায়, চিকিৎসকের পরামর্শে আমরি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। জানা যায়, ছুটি পাওয়ার আগের দিন অর্থাৎ গত পরশু (সোমবার) সন্ধ্যের দিকে দিলীপ ঘোষের স্বাস্থ্যের খবর জানার জন্য ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সুস্থ হয়ে আজ মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ আরো বলেন,’ “মা দুর্গার কাছে প্রার্থনা করছি , সকলকে সুস্থ ও ভালো রেখো! আপনারাও সতর্কতা অবলম্বন করে পুজোয় আনন্দ করুন।” প্রসঙ্গত, আগামী দু’সপ্তাহ নিজের বাড়িতেই কোয়ারান্টিনে থাকতে হবে, বিজেপি রাজ্য সভাপতি কে। বাড়ি থেকেই তিনি কাজকর্ম করবেন বলে জানা গেছে।

দ্য বেঙ্গল পোস্ট
হোম যজ্ঞের আয়োজনে শিবু পানিগ্রাহী :

.

এদিকে, মঙ্গলবার সকালেই মেদিনীপুর শহরে সাংসদ দিলীপ ঘোষ এবং পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির সভাপতি শমিত দাসের (সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন) আরোগ্য কামনায়, হোম-যজ্ঞের আয়োজন করা হয়েছিল। অন্যতম উদ্যোক্তা তথা পশ্চিম মেদিনীপুর জেলা সহ-সভাপতি শিবু পানিগ্রাহী বললেন, “আমাদের প্রিয় সাংসদ ও রাজ্য সভাপতি এবং জেলা সভাপতির আরোগ্য কামনায় এই পূজার্চনা’র আয়োজন করেছি আমরা।” তাৎপর্যপূর্ণ ভাবে, মঙ্গলবার দুপুরের পরই সাংসদ দিলীপ ঘোষ সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। জেলা সভাপতিও সুস্থ আছেন বলে জানা গেছে।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে