একবার চার্জ দিলেই 24 দিন “নো টেনশন”! ভারতে চলে এল নোকিয়া 215 এবং নোকিয়া 225

thebengalpost.in
২৪ দিন চার্জ থাকবে ফোন দুটিতে :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ২১ অক্টোবর: আর মাত্র দুদিনের অপেক্ষা! তারপরেই হাতে পাওয়া যাবে নোকিয়ার বহু প্রতীক্ষিত কিপ্যাড স্মার্টফোন নোকিয়া 215 এবং নোকিয়া 225 । একদম জলের দরে দু-দুটো 4G ফোন একইসাথে বাজারে আসায় বেজায় খুশি হয়েছেন গ্রাহকেরাও। Nokia 215 ফোনটি ভারতে পাওয়া যাবে মাত্র 2,949 টাকায়। ২৩ অক্টোবর থেকেই এটি অনলাইনে বিক্রি হবে। সংস্থার তরফে জানানো হয়েছে যে, ৬ নভেম্বর থেকেই ভারতের রিটেল স্টোরে পাওয়া যাবে এই 4G ফিচার ফোন। পাশাপাশি Nokia 225 ফোনের দাম নির্ধারণ করা হয়েছে 3499 টাকা। অনলাইন বিপণন সংস্থা ফ্লিপকার্ট এ ২৩ অক্টোবর থেকে পাওয়া যাবে Nokia 225 ফোনটি।

thebengalpost.in
ভারতে এল নোকিয়ার দুটি নতুন কিপ্যাড ফোন :

.
.

একনজরে দেখে নেওয়া যাক নোকিয়া 215 র ফিচার্সগুলি:
১. Nokia 215 ফিচার ফোনটি চালিত হচ্ছে Unisoc UMS9117 প্রসেসর দ্বারা। এতে থাকছে micro USB port, dual SIM এবং FM radio সাপোর্ট।
২.1,150 mAh রিমুভেবল ব্যাটারি থাকছে এই ফোনে এবং এর ডিসপ্লে 2.4 ইঞ্চির QVGA। এই 4G ফিচার ফোনও ইন্টারনেট ব্রাউজিং সাপোর্ট করে এবং এতে MP3 player-ও রয়েছে। এতে রয়েছে মাইক্রো এসডি কার্ড সাপোর্ট, যার দ্বারা ইন্টারন্যাল স্টোরেজ 32GB অবধি বাড়িয়ে নেওয়া যাবে।

thebengalpost.in
২৪ দিন চার্জ থাকবে ফোন দুটিতে :

.

একনজরে দেখে নেওয়া যাক নোকিয়া 225 এর ফিচার্সগুলি:
১. এই ফোনের ব্যাটারি 1,150 এমএএইচ ক্ষমতাসম্পন্ন। সংস্থার তরফে দাবি করা হচ্ছে যে, এক বার চার্জ দিলে টানা 24 দিন পর্যন্ত এর চার্জ থাকবে। আর একটানা 19 ঘণ্টা কথাও বলা যাবে স্রেফ একবার চার্জেই।
২. Nokia 225 ফোনটিতে থাকছে Unisoc UMS9117 chipset এবং RTOS S30+ সিস্টেম। Crossy Road এবং Racing Attack-এর গেম প্রিলোডেড থাকছে এই দুর্দান্ত ফোনটিতে। এছাড়াও থাকছে micro USB port, ন্যানো সিমের জন্য dual SIM support ইত্যাদি সুবিধা।
৩. এছাড়াও এই ফোনটিতে থাকছে 128MB ইন্টারন্যাল স্টোরেজ এবং মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ 32GB অবধি বাড়িয়ে নেওয়া যাবে। এই 4G ফিচার ফোনে থাকছে 2.4 ইঞ্চির QVGA ডিসপ্লে এবং একটি VGA রেয়ার ক্যামেরা।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে