সামান্য কারণেই বন্ধুর হাতে বন্ধু খুন হল পশ্চিম মেদিনীপুরে

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৫ নভেম্বর: সামান্য কারণেই বন্ধুর হাতে বন্ধু খুন হওয়ার মর্মান্তিক ঘটনা ঘটে গেল পশ্চিম মেদিনীপুরে! আজ (২৫ নভেম্বর) সন্ধ্যা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, সাইকেল অথবা সাইকেল বাবদ টাকা নিয়ে বিবাদের জেরে খুন হতে হয় প্রতাপ দন্ডপাট নামে এক যুবককে। বয়স আনুমানিক ২৮। বাড়ি পিংলার টুঙ্গুর এলাকায়।

thebengalpost.in
মৃত প্রতাপ দন্ডপাট :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বুধবার সন্ধ্যা নাগাদ পিংলার হাজরা বাগানের পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় প্রতাপ দন্ডপাটের রক্তাক্ত মৃত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পিংলা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে, সেখানে প্রতাপ’কে মৃত ঘোষণা করলে তার মৃতদেহ থানায় নিয়ে আসা হয়। এই ঘটনায় মূল অভিযুক্ত গঙ্গা নায়েককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে মেদিনীপুর আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। সূত্রের খবর অনুযায়ী, সাইকেল নিয়ে ঝামেলা হওয়াতেই যে প্রতাপকে খুন করেছে গঙ্গা নায়েক, তা পুলিশি জেরায় সে স্বীকার করেছে। ধারালো কোনো দা বা কোদাল দিয়েই হয়তো খুন করেছে সে, এমনটাই জানা গেছে। প্রসঙ্গত উল্লেখ্য, দু’জন একসাথেই মাঠে কাজ করত। তাই, এক বন্ধু যে আরেক বন্ধুকে এরকম নৃশংস ভাবে হত্যা করতে পারে, তা যেন পরিবার-পরিজন থেকে শুরু করে এলাকাবাসীর কাছে বিস্ময়ের অতীত!

thebengalpost.in
সামান্য কারণেই বন্ধুর হাতে বন্ধু খুন হল পশ্চিম মেদিনীপুরে :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে