পণ না দেওয়ায় গৃহবধূকে খুনের অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরে

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ৩০ নভেম্বর: পণ না দেওয়ায় গৃহবধূকে খুনের অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরে। ঘটনাটি কেশপুর ব্লকের গোবিন্দপুর এলাকার। গতকাল রাতে সঙ্গীতা দোলুই খাঁ' (১৯) নামে গোবিন্দপুর গ্রামের এক গৃহবধূ'কে দগ্ধ অবস্থায় উদ্ধার করে কেশপুর থানার পুলিশ। মৃতার পরিবারের অভিযোগ, সঙ্গীতাকে কেরোসিন তেল দিয়ে জ্বালিয়ে, হত্যা করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ মৃতদেহটি মেদিনীপুর মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং ঘটনার তদন্তে নেমেছে।
thebengalpost.in পণ না দেওয়ায় গৃহবধূকে খুনের অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরে :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কেশপুর বাজার এলাকার সঙ্গীতা দোলুইয়ের সাথে বছর খানেক আগে বিয়ে হয়, গোবিন্দপুর (বিশ্বনাথপুর) গ্রামের মনোরঞ্জন খাঁ নামে এক যুবকের। বাড়ির অমতে দু'জনে প্রেম করে বিয়ে করে বলে পরিবার সূত্রে জানা যায়। পরবর্তী সময়ে, ছেলের বাড়ির তরফে 'পণ' বা টাকাপয়সার দাবি করা হয় বলে অভিযোগ মৃতার পরিবারের পক্ষ থেকে। কিন্তু, মেয়ের বাড়ির তরফে তা দেওয়া হয়নি বলে, সঙ্গীতা'র উপর গত কয়েকমাস ধরেই শারীরিক ও মানসিক চলত বলেও তাঁদের অভিযোগ। এই পরিস্থিতিতে, গতকাল রাতে তাঁরা মেয়ের মৃত্যুর খবর পান। ছেলের বাড়ির পক্ষ থেকে তাঁদের জানানো হয়, মেয়ে আত্মহত্যা করেছে! কিন্তু, মেয়ের বাবা লক্ষ্মণ দোলুইয়ের অভিযোগ, "শ্বশুরবাড়িতে প্রায়শই অশান্তি লেগে থাকত পণ না দেওয়ার কারণে! গতকাল রাতে কেরোসিন ঢেলে ওকে জ্বালিয়ে দেওয়া হয়েছে।" মেয়ের দাদারও একই অভিযোগ। ইতিমধ্যে, ছেলে মনোরঞ্জন খাঁ, তার বাবা জয়দেব খাঁ, মা অঞ্জলি খাঁ সহ সাতজনের নামে অভিযোগ করা হয়েছে বলে জানা যায়। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। তবে, ছেলের বাড়ির তরফে, আত্মহত্যার কথা বলা হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে