“প্রশাসক নয় ভোট চাই”, মেদিনীপুর পৌরসভার সামনে ঐক্যবদ্ধ বিজেপির গর্জন

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ২৭ নভেম্বর: “প্রশাসক নয় ভোট চাই”, এই দাবিতে আজ (২৭ নভেম্বর) মেদিনীপুর পৌরসভা ঘেরাও করে বিক্ষোভ দেখাল বিজেপি। এদিন সকাল ১১ টা থেকে পুরসভার গেটে বিক্ষোভ প্রদর্শন করে জেলা বিজেপির শীর্ষ নেতৃত্ব। বিজেপি নেতৃত্বের অভিযোগ, গত ২০১৮ সালের এপ্রিল মাসে মেদিনীপুর পৌর বোর্ডের মেয়াদ শেষ হওয়া সত্ত্বেও প্রায় ২ বছর ৭ মাস পৌরসভায় প্রশাসক নিয়োগ করে চালানো হচ্ছে। যার ফলে একদিকে যেমন মেদিনীপুর পৌরবাসী পৌর পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন, তেমনই বিভিন্ন খাতে অর্থ তছরুপ চলছে পৌরসভায়। তাই প্রশাসক নিয়োগ না করে, অবিলম্বে পৌরসভা নির্বাচনের দাবিতে সোচ্চার হয়েছে জেলা বিজেপি। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি শমিত দাস, তিন জেলা সহ সভাপতি শিবু পানিগ্রাহী, শুভজিৎ রায়, অরুপ দাস, দুই সাধারণ সম্পাদক শঙ্কর গুছাইত, তপন মান্না, মণ্ডল সভাপতি দেবাশীষ দাস প্রমুখ।

thebengalpost.in
পৌরসভার সামনে বিজেপির অবস্থান বিক্ষোভ :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রসঙ্গত উল্লেখ্য, প্রায় ২ বছরেরও বেশি সময় ধরে পৌর প্রশাসকের দায়িত্ব পালন করেছেন, সদ্য বদলি হওয়া মহকুমাশাসক দীননারায়ণ ঘোষ। সম্প্রতি, তিনি (১৮ নভেম্বর) বদলি হয়ে ঝাড়গ্রাম জেলার অতিরিক্ত জেলাশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। আর ওইদিনই নতুন পৌর প্রশাসক হিসেবে দায়িত্ব দেওয়া হয়, খড়্গপুর (গ্রামীণ) এর বিধায়ক দীনেন রায় কে। পৌর প্রশাসক মণ্ডলীর অন্য দুই সদস্য বিধায়ক মৃগেন‌ মাইতি এবং প্রাক্তন কাউন্সিলর নির্মাল্য চক্রবর্তী। বাদ পড়েন শুভেন্দু ঘনিষ্ঠ প্রণব বসু। বাদ পড়ার পর তিনি কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। আর, তার দু’দিন পরেই জেলা বিজেপি পৌরসভার সামনে অবস্থান বিক্ষোভে বসে। জেলা বিজেপির অভিযোগ, “কাটমানি খাওয়ার জন্যই ফের নতুন করে দলীয় নেতাদের প্রশাসক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। এদিকে, আজ ২-৩ বছর ধরে পৌর পরিষেবা পাচ্ছেন না শহরবাসী। জঞ্জালে ভর্তি মেদিনীপুর শহরের বিভিন্ন ওয়ার্ড। এছাড়াও গুরুত্বপূর্ণ পরিষেবা গুলিও অমিল। এই পরিস্থিতিতে একদিকে হেরে যাওয়ার ভয়, অন্যদিকে কাটমানি খাওয়ার লোভ, এই দুই কারণেই ফের প্রশাসক নিয়োগ করা হয়েছে! জেলা বিজেপি এর বিরুদ্ধে প্রতিবাদ চালিয়ে যাবে।”

thebengalpost.in
“প্রশাসক নয় ভোট চাই”, মেদিনীপুর পৌরসভার সামনে ঐক্যবদ্ধ বিজেপির গর্জন :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে