প্রয়াত প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী যশবন্ত সিং! শোকের ছায়া রাজনৈতিক মহলে

.

বিশেষ প্রতিবেদক, নিউ দিল্লি, ২৭ সেপ্টেম্বর: চলে গেলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশবন্ত সিং! আজ (রবিবার) সকালে, তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। দীর্ঘ দিন ধরে নানা অসুস্থতায় ভুগছিলেন তিনি। উল্লেখ্য, প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী’র আমলে তিনি প্রতিরক্ষা মন্ত্রী ছিলেন।১৯৮০ থেকে ২০১৪ টানা ৩৪ বছর ধরে সাংসদ ছিলেন তিনি। ২০০৯ থেকে ২০১৪, শেষ ৫ বছর তিনি দার্জিলিংয়ের সাংসদ ছিলেন।

THEBENGALPOST.IN
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’র টুইট :

.

রাজনীতিতে যোগদান করার আগে, একজন ভারতী সৈনিক হিসেবে দেশসেবায় নিয়োজিত ছিলেন। দীর্ঘকালীন রাজনৈতিক জীবনেও এসেছিল অনেক সাফল্য। বর্ষীয়ান বিজেপি নেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বর্তমান প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। প্রধানমন্ত্রী বলেন, “উনি খুব নিষ্ঠার সাথে দেশের সেবা করে গেছেন। দীর্ঘকালীন সাংসদ জীবনে অনেক সাফল্য অর্জন করেছেন। তাঁর মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানাই।”

THEBENGALPOST.IN
রাজনাথ সিংয়ের টুইট :

.

রাজনাথ সিং টুইট করেন, “অন্যতম বিজেপি নেতা ও প্রাক্তন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী’র মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত! তিনি বিভিন্ন সময় বিভিন্ন মন্ত্রকের দায়িত্ব দক্ষতার সঙ্গে পালন করেছেন। পার্লামেন্টও তাঁর আধিপত্য বিস্তারিত ছিল। তাঁর মৃত্যুতে রাজনৈতিকমহলে এক অপূরণীয় ক্ষতি হল!”

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে