রুদ্ধশ্বাস ম্যাচে হায়দ্রাবাদকে সুপার ওভারে হারিয়ে প্লে অফের দৌড় জারি রাখল কলকাতা

.

বিশেষ প্রতিবেদন, সায়ক পন্ডা, ১৮ অক্টোবর: রবিবারের সন্ধ্যায় এক রুদ্ধশ্বাস ম্যাচের সাক্ষী হয়ে থাকলেন আইপিএল প্রেমীরা। টানটান উত্তেজনার এই ম্যাচ গড়ায় সুপার ওভার পর্যন্ত। লোকি ফার্গুসনের আগুন ঝরানো বোলিংয়ে সুপার ওভারেই আউট হয়ে যান ডেভিড ওয়ার্নার এবং আব্দুল সামাদ। যার ফলে, সুপার ওভারে মাত্র ২ রানের লক্ষ্যমাত্রায় খুব সহজে জয় ছিনিয়ে নেয় কলকাতা নাইট রাইডার্স। প্রসঙ্গত উল্লেখ্য যে, মূল ম্যাচেও চার ওভারে মাত্র ১৫ রান দিয়ে তিনটি উইকেট পান লোকি ফার্গুসন। দুর্ধর্ষ বোলিং পারফরম্যান্সের জন্যে ম্যাচের সেরা নির্বাচিত হন এই কিউই বোলার।

thebengalpost.in
লোকি ফার্গুসন :

.

টুর্নামেন্টের ৩৫ নম্বর ম্যাচে আবুধাবিতে মুখোমুখি হয়, সানরাইজার্স হায়দ্রাবাদ ও কলকাতা নাইট রাইডার্স। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটের বিনিময়ে ১৬৩ রান করে কলকাতা। এবারেও ব্যাট হাতে ব্যর্থ হন রাসেল। মাত্র ৯ রান করেই ফিরে যান তিনি। অধিনায়ক মর্গ্যান এবং কার্তিকের ঝোড়ো ১৪ বলে ২৯ রানের ইনিংসের দৌলতে সম্মানজনক রানের লক্ষ্যমাত্রায় পৌঁছয় কলকাতা। বিপরীতে হায়দ্রাবাদ ব্যাট করতে নেমে ২০ ওভারে করে ১৬৩ রান। শেষ ওভারে হায়দ্রাবাদের দরকার ছিলো ১৮ রান। হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ঝোড়ো ব্যাটিং এ শেষমেশ ড্র হয় ম্যাচ, আর তারপরই সুপার ওভারে জয় ছিনিয়ে নেয় কলকাতা।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে