লক্ষাধিক টাকা সমেত আইপিএল বেটিং চক্রের মূল পান্ডাকে খড়্গপুর থেকে গ্রেফতার করল পুলিশ

thebengalpost.in
ধৃত কার্তিক মণ্ডল :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ২৬ অক্টোবর: যত কাণ্ড খড়্গপুরে! এবার অনলাইন ক্রিকেট বেটিং জুয়া চক্রের মূল পান্ডাকে গ্রেফতার করল পুলিশ। আইপিএল বেটিংয়ে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলা হচ্ছিল বলে অভিযোগ ছিল খড়্গপুর মহকুমা পুলিশের কাছে। বেআইনি কারবারীদের হাতেনাতে ধরার জন্য ওঁত পেতে বসেছিল পুলিশ! অবশেষে, গতকাল অর্থাৎ রবিবার গভীর রাতে অভিযান চালিয়ে, পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরের তালবাগিচায় একটি বাড়ি থেকে মূল পান্ডা কার্তিক মণ্ডল (বয়স আনুমানিক ৪০)’কে গ্রেফতার করল পুলিশ।

thebengalpost.in
ধৃত কার্তিক মণ্ডল :

.
.

খড়্গপুরের এসডিপিও সুকোমল কান্তি দাসের নেতৃত্বে মূল পান্ডা সমেত এই বেটিং চক্র’কে ধরা হয় বলে জানা গেছে। ধৃতের কাছ থেকে ২লক্ষ ৭৫ হাজার টাকা, কয়েকটি মোবাইল ফোন এবং বিভিন্ন নথিপত্র বাজেয়াপ্ত করা হয়েছে বলেও জানা গেছে। পুলিশের কাছে খবর ছিল, আই পি এল ক্রিকেট শুরু হওয়া থেকেই চলছিল অনলাইনে জুয়া। মহকুমা পুলিশ আধিকারিক (SDPO) সুকোমল কান্তি দাস জানিয়েছেন, “তালবাগিচায় একটি বাড়িতে অভিযান চালিয়ে অনলাইন জুয়া চক্রের মূল পান্ডা (Gambler) কার্তিক মণ্ডল’কে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে আজ মেদিনীপুর আদালতে তোলা হবে এবং পুলিশি হেফাজতের প্রার্থনা করা হবে মহামান্য আদালতের কাছে।” ধৃতকে জিজ্ঞাসাবাদ করে বাকিদেরও গ্রেপ্তার করা হবে বলে জানা গেছে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে