মর্মান্তিক! খড়্গপুরের গ্যাস-লিক কাণ্ডে মৃত বেড়ে ৩

thebengalpost.in
মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ছিলেন তাঁরা :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১৩ নভেম্বর : গ্যাস মিস্ত্রির সামান্য ভুলে আর গৃহস্থের অসচেতনতায় গত ৮ নভেম্বর (রবিবার) দুপুরে, খড়্গপুর গ্রামীণের সাঁকোটি’র কাজীচক গ্রামে, যে বীভৎস অগ্নিকাণ্ড ঘটে, সেই ঘটনায় এক বালক সহ ৩ জনের মৃত্যু হল। ঘটনার দিন ওই বাড়ির গৃহকর্ত্রী মমতাজ বিবি সহ হামিদুন বিবি, আনোয়ারো বিবি, শেখ ঈশান (৭) এবং গ্যাস মিস্ত্রি (এজেন্ট) অটল মণ্ডল মারাত্মক ভাবে জখম হয়েছিলেন এবং তাঁদের ৫ জনকেই আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এই ঘটনায়, গৃহকর্ত্রী মমতাজ বিবির মৃত্যু হয়েছিল, ঘটনার একদিন পরেই। বাকি ৪ জন চিকিৎসাধীনের মধ্যে হামিদান বিবি (৪২) ও শেখ ঈশান (৭) এর মৃত্যু হল বুধবার (১১ নভেম্বর) রাতে! মর্মান্তিক এই খবরে, শোকের ছায়া নেমে এসেছে সারা গ্রামে!

.
.
thebengalpost.in
অগ্নিকাণ্ডে আহত ৫ জনের মধ্যে ৩ জনের মৃত্যু :

প্রসঙ্গত উল্লেখ্য, গত ৮ নভেম্বর, কাজীচক গ্রামের একটি বাড়িতে রান্নার গ্যাসের পাইপ লাইন ঠিক করতে যান, অটল মণ্ডল নামে মধ্যবয়স্ক এক গ্যাস মিস্ত্রি (উজ্জ্বলা গ্যাসের এজেন্ট)। উনি বুঝতে পারেন যে গ্যাস সিলিন্ডার লিক করছে, তা সত্বেও নিশ্চিত হওয়ার জন্য দেশলাই কাঠি জ্বালাতে বলেন। জ্বালানোর সাথে সাথেই ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে যায়। আগুনের লেলিহান শিখায় দগ্ধ হন, ওই গৃহস্থের ৩ মহিলা ও ৭ বছরের এক বালক। অগ্নিদগ্ধ হন অটল মণ্ডল নিজেও। এরপর, স্থানীয়দের তৎপরতায় দ্রুত তাদের স্থানীয় হাসপাতালে এবং পরে মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছিল। কিন্তু, আগুনে তাঁরা এতটাই দগ্ধ হয়েছিলেন, ওই বালক ও গৃহকর্ত্রী সহ ৩ জনকে বাঁচাতে ব্যর্থ হল মেদিনীপুর মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।

thebengalpost.in
মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ছিলেন আহত ৫ জন :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে