মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে পালিয়ে গেল দুই সাজাপ্রাপ্ত বন্দি

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ৩০ নভেম্বর: মেদিনীপুর সেন্ট্রাল জেল বা কেন্দ্রীয় সংশোধনাগার থেকে আজ (৩০ নভেম্বর) সন্ধ্যায় পালিয়ে গেল দুই সাজাপ্রাপ্ত বন্দি! এই দুই সাজাপ্রাপ্ত যুবকের (বন্দীর) নাম, যথাক্রমে- মিঠুন দাস ও মনোজিত বিশ্বাস।

thebengalpost.in
মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে পালিয়ে গেল দুই সাজাপ্রাপ্ত বন্দি (এক বন্দির ছবি) :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সূত্রের খবর অনুযায়ী, মাস কয়েক আগে দমদম কেন্দ্রীয় সংশোধনাগার থেকে দু’জনকে নিয়ে আসা হয়েছিল মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে। সোমবার সন্ধ্যা নাগাদ দুই বন্দির নিখোঁজ হওয়ার ঘটনা নজরে আসে জেল কর্তৃপক্ষের। এই ঘটনায় নড়েচড়ে বসে জেল পুলিশ। খবর দেওয়া হয়, কোতোয়ালি থানাতেও! কিছুক্ষণের মধ্যেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে! দুই বন্দির খোঁজে নাকা তল্লাশি শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই শহরে ঢোকার মুখে এবং বেরোনোর মুখে এবং প্রতিটি রাস্তায় নাকা চেকিং চালানো হচ্ছে মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিশের পক্ষ থেকে। তবে, জেলের কড়া নিরাপত্তা থাকা সত্ত্বেও কীভাবে বন্দিরা পালিয়ে গেল তা নিয়ে উঠছে প্রশ্ন! একই সাথে জেলের নজরদারিও ফের প্রশ্নের মুখে। কিছুদিন আগেই জেল থেকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল এক বন্দির বিরুদ্ধে। তারপরই ফের এই ঘটনা। যদিও এই ঘটনায় মুখে কুলুপ এঁটেছে জেল কর্তৃপক্ষ!

thebengalpost.in
মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে পালিয়ে গেল দুই সাজাপ্রাপ্ত বন্দি (আরেক বন্দি) :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে