অবিলম্বে খড়্গপুর আদ্রা শাখায় ট্রেন চালুর দাবিতে বাম ছাত্র-যুবদের ডেপুটেশন

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৮ অক্টোবর: দক্ষিণ-পূর্ব রেলওয়ের খড়্গপুর ডিভিশন সহ শহরতলীর ট্রেন পরিষেবা ইতিমধ্যে শুরু হয়েছে। ইতিমধ্যে, খড়্গপুর ডিভিশনে প্রায় ৭৫ শতাংশ ট্রেন চালু হয়েছে। কিন্তু, এখনও যেসমস্ত শাখায় ট্রেন চালু হয়নি, তার মধ্যে অন্যতম হল, খড়্গপুর-আদ্রা শাখা। আদ্রা ডিভিশনের অত্যন্ত গুরুত্বপূর্ণ এই শাখায় এখনও পর্যন্ত ট্রেন চালু না হওয়ায় খড়্গপুর, মেদিনীপুর, শালবনী, গড়বেতা, রোড, আদ্রা প্রভৃতি এলাকার নিত্যযাত্রী থেকে শুরু করে, হকাররা মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন! তাই অবিলম্বে এই শাখায় ট্রেন চালু করার দাবিতে, আজ, শনিবার গড়বেতার এডিআরএম অফিসে ডেপুটেশন দিলেন বাম ছাত্র-যুব কর্মীরা। মিছিল করে এসে তাঁরা এই ডেপুটেশন দিলেন শনিবার দুপুরে।

thebengalpost.in
খড়্গপুর আদ্রা শাখায় ট্রেন চালুর দাবিতে বামেদের ডেপুটেশন :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গড়বেতা ১ নং ব্লকের ডিওয়াইএফআই ও এসএফআই কর্মীরা আজ মিছিল করে গড়বেতা স্টেশনে পৌঁছন। এখানে এডিআরএম অফিসে নিজেদের দাবি পত্র সম্বলিত স্মারকলিপি তুলে দেন নেতৃত্ব। বাম ছাত্র যুব কর্মীদের বক্তব্য, “রেলের এই খামখেয়ালি সিদ্ধান্তে সবথেকে ক্ষতিগ্রস্ত হচ্ছেন হকাররা। তাই, অবিলম্বে তাদের ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থা করা হোক। এছাড়াও অসুবিধায় পড়ছেন নিত্যযাত্রীরা। স্কুলপড়ুয়া থেকে শুরু করে অফিস যাত্রীরা সকলেই অসুবিধার মধ্যে পড়ছেন। স্বাস্থ্যবিধি মেনে অন্যান্য শাখায় ট্রেন চালু হলে, এই শাখায় কেন নয়? তাই অবিলম্বে এই শাখায় ট্রেন চালু করতে হবে।”

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে