ডেবরায় বামেদের বিক্ষোভে স্লোগান তুললেন ভিন রাজ্যের পন্যবাহি লরির চালক-খালাসীরা

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১৪ ডিসেম্বর :বামেদের বিক্ষোভে স্লোগান তুললেন ভিন রাজ্যের পন্যবাহি লরির চালক, খালাসীরা। রবিবার পশ্চিম মেদিনীপুরের ডেবরা টোল প্লাজায় বিক্ষোভে সামিল হয় কৃষক সভা। দিল্লিতে দেশের অন্নদাতাদের বিদ্রোহের প্রতি সহমর্মিতা জানিয়ে এবং কেন্দ্রের বিজেপি সরকারের কর্পোরেট স্বার্থবাহী কৃষি বিল প্রত্যাহারের দাবিতে এই কর্মসূচী অনুষ্ঠিত হয় রবিবার।

thebengalpost.in
ডেবরায় বামেদের বিক্ষোভে স্লোগান তুললেন ভিন রাজ্যের পন্যবাহি লরির চালক-খালাসীরা :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ডেবরার ৬ নং জাতীয় সড়ক অর্থাৎ বোম্বে রোডের উপর টোল প্লাজা খুলে দিয়ে একের পর এক পন্যবাহি, যাত্রীবাহি সহ সনস্ত ধরনের যানবাহন পাশ করানোর কাজ করেন কৃষক সভার কর্মী ও নেতৃত্বরা। এই টোল প্লাজার অনতি দূরে, খড়্গপুর শহর লাগোয়া আরও দুটি, যথাক্রমে- চেন্নাই ও দুর্গাপুর গামী ৬০ নম্বর ও ১৬ নং জাতীয় সড়ক। ফলে, এই দুই জাতীয় সড়কে চলাচলকারী পন্যবাহি যানবাহন হলদিয়া ও কলকাতা গামী হওয়ায়, ভিন রাজ্য থেকে আগত অসংখ্য যানবাহনের যাতায়াত। টোল প্লাজায় লাল ঝান্ডার বিক্ষোভ চলাকালীন, যানবাহন পাশ করানো নিয়ে বিক্ষোভকারী কৃষকদের সাথে প্লাজার কর্তৃপক্ষ সহ এক আধিকারিকের তুমুল বাকবিতন্ডা চলে। সেই বিক্ষোভ চলাকালীন সামিল হন, চালক সহ খালাসীরা। তাঁদের মুখেও শোনা যায়, ‘জয় কিষান জয় ভারত শ্লোগান’। সকাল আটটা থেকে বেলা দেড়টা পর্যন্ত আয়োজিত এই কর্মসূচীতে কৃষক সভার জেলা নেতৃত্ব প্রাণকৃষ্ণ মন্ডল, রবীন দত্ত, ফারহাদ হোসেন প্রমুখ সামিল হন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে