শালবনীর গড়মাল পঞ্চায়েত অফিসে দুঃসাহসিক চুরি! খোওয়া গেল ল্যাপটপ, স্মার্টফোন, তদন্তে পুলিশ

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শালবনী, ৯ নভেম্বর: মহামারী’র মধ্যে একের পর এক চুরির ঘটনা ঘটে যাচ্ছে! এবার পশ্চিম মেদিনীপুর জেলার জঙ্গলমহলের শান্তিপ্রিয় এলাকা শালবনীর গড়মাল (৮ নং গ্রাম পঞ্চায়েত) অঞ্চলের জাড়াতেও দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল। ডেবরার স্কুলের পর, শালবনীতে প্রশাসনিক দপ্তরে চুরির ঘটনায় পশ্চিম মেদিনীপুর জেলা জুড়েই ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য! একেবারে রাজ্য সড়কের উপর জাড়াতে অবস্থিত, গড়মাল ৮ নং গ্রাম পঞ্চায়েত দপ্তর থেকে ২ টি উন্নত মানের ল্যাপটপ এবং সরকারি কর্মীদের ব্যবহারের জন্য স্মার্টফোন চুরি গেল! নগদ টাকা পয়সা ছিলনা এবং শেষ খবর পাওয়া পর্যন্ত, অন্য আর কিছু খোওয়া যায়নি। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পিড়াকাটা পুলিশ পোস্ট।

thebengalpost.in
শালবনীর গড়মাল পঞ্চায়েত অফিসে দুঃসাহসিক চুরি! খোওয়া গেল ল্যাপটপ, স্মার্টফোন, তদন্তে পুলিশ :

.
.

গড়মাল ৮ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান নিতাই ভূঁইয়া জানিয়েছেন, “শনিবার ও রবিবার ছুটি ছিল। আজ সকালে অফিস খুলতে গিয়ে দেখা যায়, একতলার লোহার গ্রিল ভাঙ্গা! তারপরই দোতলায় সচিব ও নির্মাণ সহায়কের দপ্তরে গিয়ে দেখা যায়, দুটি ল্যাপটপ খোওয়া গেছে। চুরি হয়েছে ২ টি স্মার্টফোনও। অসংখ্য অসংখ্য, গুরুত্বপূর্ণ সরকারি তথ্য ছিল ল্যাপটপে। ফোনগুলিও যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল। আমরা পিড়াকাটা পুলিশ পোস্টে বিস্তারিতভাবে অভিযোগ জানাচ্ছি। ওনারা প্রাথমিক তদন্ত শুরু করেছেন। রাজ্য সড়কের উপর এরকম দুঃসাহসিক চুরির ঘটনায়, আমরা এলাকাবাসীরা হতভম্ব। কারণ, ইতিপূর্বে এধরণের কোন ঘটনা ঘটেনি এরকম শান্তিপ্রিয় এলাকায়!” পিড়াকাটা পুলিশ পোস্টের পক্ষ থেকে জানা গেছে, সমস্ত দিক খতিয়ে দেখে, দ্রুত তদন্ত শুরু করা হচ্ছে। এই ঘটনায় বিস্ময় প্রকাশ করে, সঠিক তদন্তের দাবি জানিয়েছেন, শালবনী পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ সন্দীপ সিংহ’ও।

thebengalpost.in
শালবনীর গড়মাল পঞ্চায়েত অফিসে দুঃসাহসিক চুরি! খোওয়া গেল ল্যাপটপ, স্মার্টফোন, তদন্তে পুলিশ :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে