করোনা আক্রান্ত বলিউডের ‘মস্তি’ তারকা

.

বিশেষ প্রতিবেদন, সুদীপ্তা ঘোষ, ১১ সেপ্টেম্বর : করোনা আক্রান্ত বলিউড তারকাদের লিস্টে নাম লেখালেন “মস্তি” ছবির জনপ্রিয় অভিনেতা আফতাব শিবদাসানি। আজ শুক্রবার নিজেই টুইট করে এই খবর ভক্তদের দেন আফতাব। তিনি লেখেন, “কয়েকদিন ধরে শরীর ভালো ছিলনা, ডাক্তারের পরামর্শ মতো করোনা পরীক্ষা করাই। দুর্ভাগ্যবশত রিপোর্ট পজিটিভ এসেছে। আমাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। আমি অনুরোধ করবো এই কয়েকদিন আপনার সংস্পর্শে যারা এসেছেন তাঁরা যেনো নিজেদের পরীক্ষা করেন। আপনাদের শুভ কামনা এবং ভালবাসায় আমি আবার স্বাভাবিক হয়ে উঠবো। সবাইকে অনুরোধ করবো যতটা সম্ভব অবশ্যই মাস্ক এবং স্যানিটাইজার ব্যাবহার করবেন। এর ফলে আমরা নিজেদের প্রাণ বাঁচাতে পারবো”।

দ্য বেঙ্গল পোস্ট
আফতাব শিবদাসানির টুইট :

.

শিশু শিল্পী হিসেবে প্রথম বলিউডে পা রাখেন আফতাব। “মিস্টার ইন্ডিয়া”, “চালবাজ” প্রভৃতি ছবিতে শিশু শিল্পী হিসেবে কাজ করে সবার নজর কেড়েছিলেন। এরপর “মাস্ত” ছবিতে ঊর্মিলা মতন্ডকারের বিপরীতে অভিনয় করে বলিউডে ফের চলা শুরু করেন। “মস্তি”, ” গ্র্যান্ড মস্তি”, “ফুটপাথ”, “হাঙ্গামা”, “ক্যয়া ইয়েহি প্যায়ার হ্যা” প্রভৃতি সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আফতাব শিবদাসানি। ওনার দ্রুত আরোগ্য কামনা করেছেন ওনার অনুগামীরা।

দ্য বেঙ্গল পোস্ট
আফতাব শিবদাসানির ফ্লিম পোস্টার :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে