আক্রান্ত অপরাজিতা আঢ্য, করোনা সংক্রমিত পরিবারের আরও অনেকে

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২৮ অক্টোবর : দুর্গাপুজো পেরোতে না পেরোতেই, ফের করোনার আক্রমণ টলিউডে! এবার করোনা আক্রান্ত হয়েছেন বিশিষ্ট শিল্পী এবং অভিনেত্রী অপরাজিত আঢ্য। জানা গিয়েছে, কয়েকদিন আগে জ্বর হয় তাঁর। জ্বর সেরে গেলেও শারীরিক অসুস্থতা অনুভব করায় তিনি কোভিড টেস্ট করান এবং রিপোর্ট পজিটিভ আসে। শুধুমাত্র তিনিই নন, পরিবারের আরও দু’জন সদস্য করোনা আক্রান্ত। বর্তমানে, চিকিৎসকের পরামর্শমতো তাঁরা প্রত্যেকেই হোম আইসোলেশনে আছেন। তবে, প্রত্যেকে শারীরিক অবস্থাই স্থিতিশীল।

দ্য বেঙ্গল পোস্ট
অভিনেত্রী অপরাজিতা আঢ্য :

.
.

লক্ষ্মী পুজোর আর মাত্র কয়েক দিন বাকি। প্রতিবছর লক্ষ্মী পূজার সময় নিষ্ঠাভরে পুজো করতে দেখা যায় অপরাজিতাকে। কিন্তু, এবারে তিনি নিজেই করোনা আক্রান্ত। টলিউডে করোনা প্রথম থাবা বসিয়েছিল মল্লিকবাড়ি দিয়ে। কোয়েল মল্লিক, তাঁর বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী নিসপাল সিং, প্রত্যেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন। এরপর এক এক করে রাজ চক্রবর্তী, সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হন। রাজ চক্রবর্তী সুস্থ হয়ে ফিরে এলেও, বর্তমানে সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থা খুব একটা স্থিতিশীল নয়। শারীরিক অঙ্গ-প্রত্যঙ্গ এক এক করে বিকল হয়ে পড়ছে, কৃত্রিম শ্বাস যন্ত্রের মাধ্যমে তাঁকে সুস্থ করার চেষ্টা চালানো হচ্ছে। তবে, এখনো তিনি সঙ্কটজনক! প্রিয় তারকাদের শারীরিক সুস্থতা কামনা করে প্রত্যেকেই প্রার্থনা করছেন।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে