করোনা যুদ্ধের অন্যতম প্রধান সৈনিক খড়্গপুর লোকার থানার ওসি এবার সংক্রমিত হলেন

Officer In Charge of Kharagpur Local Police Station infected by Corona

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ৩০ সেপ্টেম্বর : করোনা যুদ্ধে’র একেবারে প্রথম দিন থেকে বুক চিতিয়ে যাঁরা লড়াই করেছেন, পুলিশকর্মী’রা তাঁদের মধ্যে অন্যতম। সেই যুদ্ধেই দেশ, রাজ্য ও জেলার অসংখ্য পুলিশকর্মী সংক্রমিতও হয়েছেন। পশ্চিম মেদিনীপুর জেলাতেও সেই সংখ্যা শতাধিক। করোনা যুদ্ধের সেই লড়াইতে সংক্রমিত দুই যোদ্ধা জীবণ-যুদ্ধে হেরেও গেছেন দুর্ভাগ্যজনকভাবে! মেদিনীপুর সেন্ট্রাল জেলের সহকারী সুপার বিভু মল্লিক (জেলর ২, ৫৫) এবং সবং থানার সেকেন্ড অফিসার (মেজোবাবু, ৩৮) অতনু প্রামাণিক অকালেই বিদায় নিয়েছেন মারণ ভাইরাসের মারাত্মক দংশনে। সম্প্রতি, জেলা পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় একশো জনের কাছাকাছি পুলিশ কর্মী ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। জেলার বিভিন্ন থানার আইসি (ইন্সপেক্টর ইন চার্জ) বা ওসি (অফিসার ইনচার্জ), পুলিশ পোস্টের ইনচার্জ সহ সেকেন্ড অফিসার, এস আই, কনস্টেবল’রা ধারাবাহিকভাবে যেমন সংক্রমিত হয়েছেন, তেমনই সুস্থও হয়ে উঠেছেন। এবার সংক্রমণের কবলে পড়লেন, করোনা’র সম্মুখ সমরে লড়াই করা খড়্গপুর গ্রামীণ থানার ওসি মহঃ আসিফ সানি (Md. Asif Sunny, 32)। গতকাল রাতে (২৯ সেপ্টেম্বর), তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে। তিনি স্বল্প উপসর্গযুক্ত বলেও জানা গেছে।

thebengalpost.in
খড়্গপুর গ্রামীণ থানা (Kharagpur Local Police Station) :

.

খড়্গপুর মহকুমার দায়িত্বপ্রাপ্ত জেলার অতিরিক্ত মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ দেবাশীষ পাল জানিয়েছেন, “তিনি স্বল্প উপসর্গযুক্ত। সামান্য কাশি ও গলা ব্যথার উপহর্গ ছিল। ২৮ সেপ্টেম্বর টেস্ট করানো হয় পুলিশ আধিকারিকের, গতকাল (২৯ সেপ্টেম্বর) তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তিনি হোম আইশোলেশনে আছেন আপাতত।”

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে