করোনা আক্রান্ত কিংবদন্তি সঙ্গীতশিল্পী কুমার শানু

.

দ্য বেঙ্গল পোস্ট বিশেষ প্রতিবেদন, ১৬ই অক্টোবর: ভারতীয় সংগীত জগতের বিখ্যাত মুখ কেদারনাথ ভট্টাচার্য ওরফে কুমার শানুর কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ এল! বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাত্রি ১০ টা নাগাদ কিংবদন্তি এই সঙ্গীত শিল্পীর রিপোর্ট পজেটিভ আসে বলে জানা যায়। দীর্ঘ ৯ মাস পরে, সম্প্রতি লস এঞ্জেলেসে তাঁর নিজের পরিবারের কাছে যাওয়ার কথা ছিল। সেখানেই তাঁর নিজের এবং স্ত্রী’র জন্মদিন পালন করার কথা ছিল, তারপর ছুটি কাটিয়ে ফিরে আসবেন বলে স্থির ছিল। আমেরিকার লস এঞ্জেলেসে তাঁর পরিবার সহ বেশ কিছু বাঙালি প্রতিবেশী প্রতি বছর দুর্গাপুজো করে থাকেন। এই বছর সেখানে তাঁর যোগ দেওয়াকে কেন্দ্র করে, পরিবারের সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, টুইট করে এমনটাই জানিয়েছে তাঁর স্ত্রী। কিন্তু, এহেন পরিস্থিতিতে বাধ সাধলো করোনা! আপাতত তিনি হোম আইশোলেশনে আছেন বলেই জানা যাচ্ছে।

.
thebengalpost.in
কুমার শানু করোনা সংক্রমিত হলেন :

আজ রাত্রি ১০ টা নাগাদ সমাজ মাধ্যমে কুমার শানুর কোভিড রিপোর্ট পজিটিভ হওয়ার বিষয়টি জানানো হয় তাঁর অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে। টুইট করেন তাঁর পরিজনেরাও। এরপরই নিমেষে সেই খবর ভাইরাল হয়ে যায়! আপাতত, এই জনপ্রিয় সংগীত শিল্পীর আরোগ্য কামনায় দেশবাসী। তাঁর সুস্থতা কামনা করে স্যোশাল মিডিয়ায় একের পর এক পোস্ট করছেন তাঁর সঙ্গীতপ্রেমী ভক্তগন।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে