করোনা আক্রান্ত ঝাড়গ্রামের দুই বিধায়ক চূড়ামণি মাহাতো ও দুলাল মুর্মু, বিরামহীন সংক্রমণ ‘অরণ্য সুন্দরী’ তে

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, ঝাড়গ্রাম, ৩১ অক্টোবর: এবার করোনা সংক্রমিত হলেন ‘অরণ্য সুন্দরী, ঝাড়গ্রাম জেলার দুই বিধায়ক যথাক্রমে চূড়ামণি মাহাতো এবং দুলাল মুর্মু। ঝাড়গ্রাম জেলা তৃণমূলের নব নিযুক্ত সভাপতি তথা নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু এবং গোপীবল্লভপুরের বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী চূড়ামণি মাহাতো, দু’জনের করোনা রিপোর্টই গতকাল রাতে ‘পজিটিভ’ আসে বলে জানা গেছে দলীয় সূত্রে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে, জঙ্গলমহল ঝাড়গ্রামের এই দুই বিধায়ক কেই কলকাতার বেলেঘাটা আই.ডি হাসপাতালৈ ভর্তি করা হয়েছে বলেও জানা গেছে বিশ্বস্ত সূত্রে। জানা গেছে, দুজনের অবস্থাই স্থিতিশীল। তবে, ঝাড়গ্রামের এই দুই হেভিওয়েট নেতার একসাথে করোনা সংক্রমিত হওয়ার খবরে, জেলা জুড়ে চাঞ্চল্য দেখা দিয়েছে।

thebengalpost.in
বিধায়ক চূড়ামণি মাহাতো :

.
.

এদিকে, ঝাড়গ্রাম জেলার করোনা সংক্রমণ যেন কিছুতেই থামছে না! বিরামহীনভাবে করোনা সংক্রমিত হচ্ছেন ঝাড়গ্রাম জেলার মানুষ। প্রায় প্রতিদিনই ৩০-৪০ জন করে করোনা সংক্রমিত হচ্ছেন। যদিও, আগের থেকে একটু বেড়ে ৮০ শতাংশ হয়েছে। শনিবার সন্ধ্যার করোনা বুলেটিন অনুযায়ী, ঝাড়গ্রাম জেলায় গত চব্বিশ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৩১ জন। সবমিলিয়ে জেলায় সংক্রমিত হলেন, ১৭৭৩ জন। এখনো পর্যন্ত, সুস্থ হয়েছেন ১৪২৯ জন। চিকিৎসাধীন আছেন ৩৩৩ জন। সরকারিভাবে এখনো পর্যন্ত মৃত্যু হয়েছে ১১ জনের।

thebengalpost.in
বিধায়ক দুলাল মুর্মু :

.
thebengalpost.in
রাজ্যের করোনা বুলেটিন :

অপরদিকে, গত চব্বিশ ঘণ্টায় সারা রাজ্যে করোনা সংক্রমিত হয়েছেন ৩৯৯৩ জন। সুস্থ হয়েছেন ৪০৪৯ জন। সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৮.৩০ শতাংশ! গত চব্বিশ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৭ জনের। রাজ্যের এখনো পর্যন্ত প্রায় ৩ লক্ষ ৭৪ হাজার করোনা আক্রান্তের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৩ লক্ষ ৩০ হাজার। চিকিৎসাধীন বা সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৩৬,৮৮৬। রাজ্যে মোট মৃত্যু (করোনা বুলেটিন অনুযায়ী) ৬৮৪১।

thebengalpost.in
রাজ্যের করোনা বুলেটিন:

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে