মাদককাণ্ডে গ্রেফতার জনপ্রিয় বলিউড অভিনেত্রী! বাড়িতে মিলল নিষিদ্ধ মাদক

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, সায়নী দাশগুপ্ত, ২১ নভেম্বর : মাদককাণ্ডে গ্রেফতার জনপ্রিয় বলিউড অভিনেত্রী! বাড়িতে মিলল নিষিদ্ধ মাদক। সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর থেকেই মাদক চক্রান্ত মামলায় তদন্ত শুরু করেছে এনসিবি। আর সেই তদন্তেই বলিউডের একের পর এক  উঠতি সেলিব্রেটির নাম প্রকাশ্যে আসছে। এবার সেই তালিকায়ে কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার নাম উঠে এল। শুধু তাই নয়, মাদককাণ্ডে কৌতুকশিল্পী ভারতী সিংকে গ্রেফতারও করল NCB। তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে এখনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর। শনিবারই  জিজ্ঞাসাবাদের জন্য কৌতুকশিল্পী ভারতী সিং ও তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে তুলে নিয়ে যায় NCB। জানা যাচ্ছে, শনিবার সকালে তাঁদের বাড়িতে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ মাদক (বিভিন্ন সূত্রের খবর অনুযায়ী একশো গ্রামের কাছাকাছি গাঁজা) উদ্ধার করেন NCB-র আধিকারিকরা।

thebengalpost.in
গ্রেফতার হলেন ভারতী সিং :

.
.

আন্ধেরির আবাসন থেকে ভারতী সিংকে একটি লাল মার্সিডিজে এবং হর্ষ লিম্বাচিয়াকে সাদা অ্যাম্বাসেডরে তোলা হয়। যদিও তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে বলে সাংবাদিকদের জানান ভারতী সিং। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরে ANI-কে জানান, ,”মাদকদ্রব্য রাখার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ভারতী সিং এবং তার স্বামীকে আটক করা হয়েছে।” প্রসঙ্গত উল্লেখ্য, মাদক চক্রান্তের জেরে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক সহ ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীকালে রিয়া জামিনে মুক্তি পেলেও তাঁর ভাই এখনও জেল হেফাজতে।

thebengalpost.in
ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে