“রক্ষী” তুলে নেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত সবংয়ের রাজনীতি

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, সবং, ৫ ডিসেম্বর: পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির নিরাপত্তা রক্ষী তুলে নেওয়ার পিছনে, মানস ভুঁইয়ার ‘ইন্ধন’ রয়েছে বলে অভিযোগ করেলেন কর্মাধ্যক্ষ অমূল্য মাইতি। এর আগেও ভারতী ঘোষ পুলিশ সুপার থাকাকালীন শুভেন্দু’র ঘনিষ্ঠ হওয়ায়, তাঁর সিকিউরিটি প্রত্যাহার করে নেওয়া হয়েছিল বলে অভিযোগ করেছিলেন অমূল্য মাইতি। সবংয়ে নিজের বাড়িতে বসে, এদিন আবারও ‘সিকিউরিটি’ তুলে নেওয়ার পর এমনটাই অভিযোগ করেছেন তিনি। গতকাল (৫ ডিসেম্বর) সংবাদমাধ্যমকে তিনি জানান, “আমি শুভেন্দু ঘনিষ্ঠ বলেই আমার নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছে। যিনি সবংয়ে নিরাপত্তা বলয়ে ঘোরেন সেই ‘কাগুজে বাঘ’ মানস ভুঁইয়া প্রশাসনকে প্রভাবিত করে এটা করিয়েছেন। আমি তো নিরাপত্তা রক্ষী নিয়ে জন্ম নিইনি। তাই ভয় পাই না। মানুষের ঘেরাটোপে থেকেই মানুষের কাজ করে যাব।”

thebengalpost.in
জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতি :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অপরদিকে, খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতি তাঁর নিরাপত্তা রক্ষী প্রত্যাহারের পিছনে, রাজ্যসভার সাংসদ মানস ভুঁইয়ার ‘ইন্ধন’ রয়েছে বলে অভিযোগ করার পরই, এবার অমূল্য মাইতিকে পাল্টা আক্রমণ করলেন, মানস ভুঁইয়া’র ঘনিষ্ঠ সবং পঞ্চায়েত সমিতির প্রাণী ও মৎস্য কর্মাধ্যক্ষ আবু কালাম বক্স। তিনি কটাক্ষ করে বলেন, “কলকাতায় ধনেশ পাখির তেল পাওয়া যায়, সেটা তাঁর ছেলেকে দিয়ে নিয়ে এসে, তাঁর মাথায় মেখে কলাপাতা দিয়ে মাথা ঠান্ডা করতে বলুন, উনি এখন সবকিছুতেই মানস ভুঁইয়াকে দেখছেন।” আর, স্বয়ং মানস ভুঁইয়া এই বিষয়ে জানিয়েছেন, “এসব প্রশাসনিক বিষয়, আমি কি মন্তব্য করব!” তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতিও প্রশাসনিক বিষয় বলে, এড়িয়ে গেছেন।

thebengalpost.in
সবং ব্লক কর্মাধ্যক্ষ আবুল কালাম বক্স :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে