শালবনীর কৃষক সনাতন সিংয়ের বাড়িতে মধ্যাহ্নভোজন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, শালবনী, ১৬ ডিসেম্বর: আগামী ১৯ শে ডিসেম্বর, শনিবার মেদিনীপুর সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আবাস খাসজঙ্গলের কাছে হেলিপ্যাডে অবতরণ করবে তাঁর কপ্টার। সেখান থেকে প্রথমেই তিনি যাবেন, মেদিনীপুরের ‘অগ্নিশিশু’ বিপ্লবী ক্ষুদিরাম বসু’র জন্মভিটে হিসেবে পরিচিত মেদিনীপুর শহরের হবিবপুরে। শহীদ ক্ষুদিরাম বসু’র মর্মর মূর্তিতে মাল্যদান করে, তিনি হবিবপুরের প্রসিদ্ধ সিদ্ধেশ্বরী কালীমন্দিরে প্রণাম করে, রওনা দেবেন, শালবনীর কর্ণগড়ের উদ্দেশ্যে। চূয়াড় বিদ্রোহের নেত্রী মেদিনীপুরের রাণী শিরোমণির গড় হিসেবে বিখ্যাত, কর্ণগড়ে অবস্থিত, মহামায়ার মন্দির দর্শন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখান থেকে দুপুর ১২ টা নাগাদ বেরিয়ে মন্দির সংলগ্ন, বালিজুড়ি এলাকার কৃষক সনাতন সিংয়ের বাড়িতে মধ্যাহ্নভোজন সারবেন স্বরাষ্ট্রমন্ত্রী। মঙ্গলবার দলীয় সূত্রে এই খবর পাওয়া গেছে। স্বরাষ্ট্রমন্ত্রী’র মধ্যাহ্নভোজন’কে কেন্দ্র করে, ইতিমধ্যে ওই গ্রামে সাজো সাজো রব!

thebengalpost.in
এই বাড়িতেই মধ্যাহ্নভোজন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বুধবার শালবনী ব্লকের কর্ণগড় ১০ নং অঞ্চলের বালিজুড়ি গ্রামে গিয়ে দেখা গেল, গ্রামবাসী থেকে শুরু করে কৃষক ও দলীয় কর্মী সনাতন সিংয়ের পরিবারের সদস্যরা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন, স্বরাষ্ট্রমন্ত্রী’কে সাদরে বরণ করে নেওয়ার জন্য! বুধবার বিকেলে কলেজ-কলেজিয়েট ময়দান পরিদর্শনে এসে জেলা সভাপতি শমিত দাস জানালেন, “ঐতিহাসিক মেদিনীপুর কলেজ-কলেজিয়েট ময়দানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’জীর ঐতিহাসিক সভা উপলক্ষে সমস্ত প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়া হচ্ছে। হবিবপুর থেকে স্বরাষ্ট্রমন্ত্রী যাবেন শালবনীর কর্ণগড়ে। সেখানেই এক কৃষক পরিবারে মধ্যাহ্নভোজন সেরে অমিত জী জনসভায় যোগ দেবেন। প্রধানমন্ত্রী’র সভার মতোই ঐতিহাসিক সভা হবে।” সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এও জানান, “অতিরিক্ত বৃষ্টি’র জন্য সেবার একটি দুর্ঘটনা ঘটে গিয়েছিল! এবার তাই পূর্ব অভিজ্ঞতা থেকে আমরা সমস্ত রকমের সতর্কতা অবলম্বন করছি। পুলিশ ছাড়াও আমাদের একহাজার জন স্বেচ্ছাসেবক থাকবেন। সবমিলিয়ে এক ঐতিহাসিক সভার জন্য মুখিয়ে আছে মেদিনীপুর বাসী।”

thebengalpost.in
এই বাড়িতেই মধ্যাহ্নভোজন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ :

thebengalpost.in
মেদিনীপুর কলেজ-কলেজিয়েট ময়দানে জেলা সভাপতি শমিত দাস :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে