এবার জঙ্গলমহলের শালবনীতে ব্যাংক কর্মীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ, তদন্তে পুলিশ

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১২ জানুয়ারি: ইতিমধ্যে, পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহর সংলগ্ন বেশ কয়েকটি এলাকায়, ব্যাংক কর্মীর কাছ থেকে আদায়কৃত টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সেইসব তদন্তে উঠে এসেছে বিভিন্ন রকমের তথ্য। এবার, জেলার জঙ্গল অধ্যুষিত শালবনী এলাকাতেও সেই একই অভিযোগ উঠল! শালবনী বাজারে ঢোকার আগেই রাণাপাড়া এলাকায় অবস্থিত একটি বেসরকারি ব্যাংকের এক কর্মী সোমবার দুপুরে কালেকশনের অর্থ বা আদায়কৃত টাকা নিয়ে, নিজের বাইকে করে ফিরছিলেন। অভিযোগ যে, ব্যাংকে পৌঁছনোর কয়েক কিলোমিটার আগে টুরাপাড়া এলাকায়, ওই কর্মীর কাছ থেকে ওই টাকা (আনুমানিক ৬৫-৭০ হাজার টাকা) ছিনিয়ে নেয়, বাইকে করে আসা দুই বন্দুকবাজ! এরপরই ওই কর্মী ব্যাংকে ফোন করে সব জানান। ব্যাংকের তরফ থেকে তৎক্ষণাৎ শালবনী থানায় ফোন করা হয়। পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। সোমবার রাতে শালবনী থানায় লিখিত অভিযোগ করেন ব্যাংকের ম্যানেজার। পুলিশ তদন্ত শুরু করেছে।

thebengalpost.in
শালবনীর টুরাপাড়ায় ছিনতাইয়ের অভিযোগ :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রসঙ্গত, বেসরকারি ওই ব্যাংকের কর্মী একাই আসছিলেন বাইকে করে। তাঁর অভিযোগ, তাঁকে হয়তো ফলো করেছিলেন ওই দুই যুবক। শালবনী ঢোকার আগে, টুরাপাড়া এলাকায় তাঁর বাইকের সামনে এসে নিজেদের বাইক নিয়ে দাঁড়ায় ওই দুই যুবক। পকেট থেকে বন্দুক বের করে হুমকি দেয়। এরপরই, আদায়কৃত প্রায় ৭০ হাজার টাকা নিয়ে চম্পট দেয় ওই দুই বাইক আরোহী ছিনতাইকারী। আনুমানিক বেলা আড়াইটা (২.৩০ টা) নাগাদ এই ঘটনাটি ঘটে বলে জানা যায়। এরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত শুরু করে। ব্যাংক কর্মীকেও প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে শালবনী থানার পক্ষ থেকে জানানো হয়েছে। রাত্রি সাড়ে ন’টা-দশটা নাগাদ ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে লিখত অভিযোগ করেন, ওই শাখার ম্যানেজার। পুলিশ তদন্ত শুরু করেছে।

thebengalpost.in
শালবনীর টুরাপাড়ায় ছিনতাইয়ের অভিযোগ :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে