খড়্গপুরে রাস্তা থেকে কনটেইনার ভ্যান উল্টে পড়ল রেললাইনের উপর, আহত চালক ও খালাসী, উদ্ধার বড় বিপদের হাত থেকে

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, খড়্গপুর, ২৭ সেপ্টেম্বর : দক্ষিণ পূর্ব রেলওয়ের খড়গপুর উড়িষ্যা শাখার রেললাইনের উপর গতকাল (২৬ সেপ্টেম্বর) মধ্যরাতে, হঠাৎ করে একটি কনটেইনার ভ্যান পাল্টি হয়ে যায়। ঘটনাটি ঘটেছে খড়্গপুরের সেমি গেট এলাকায়। সেমি গেট রাস্তা দিয়ে যাওয়ার সময়, হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ওই ভ্যান বা বড় মালবহনকারী লরি’টি উল্টে পড়ে রেললাইনের উপর। চালক ও খালাসী গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে, খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়! তবে, ওই সময় ওই লাইনের উপর ট্রেন বা মালগাড়ি চলাচল করেনি বলে বড় বিপদের হাত থেকে রক্ষা পাওয়া গেছে!

THEBENGALPOST.IN
রেললাইনের উপর কনটেইনার ভ্যান :

.

মধ্যরাতের আকস্মিক এই দুর্ঘটনায় স্থানীয় মানুষ ও রেলকর্মীরা কিছুটা ইতস্তত হয়ে পড়েন! তবে, দ্রুত কনটেইনার ভ্যানের চালক ও খালাসী’কে উদ্ধার করে তাদের খড়্গপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এদিকে, এই ঘটনায় ওই লাইনে সাময়িক সময়ের জন্য ট্রেন চলাচল ব্যাহত হয়। আজ (২৭ সেপ্টেম্বর) ভোরে, রেলওয়ের আধিকারিকরা পৌঁছে ওই কনটেইনার ভ্যান ক্রেনের মাধ্যমে উদ্ধার করেন এবং ট্রেন চলাচল স্বাভাবিক করেন।

THEBENGALPOST.IN
মধ্যরাতে আকস্মিক দুর্ঘটনা :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে