উপাচার্য আরএসএসের লোক, পাঁচিল ভাঙার প্রস্তুতি নিয়েই গিয়েছিল তৃণমূল, মেদিনীপুরে বললেন সূর্যকান্ত

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ২৫ আগস্ট : সিপিআইএম জেলা কমিটির বর্ধিত সভা উপলক্ষে সোমবার মেদিনীপুরে এসেছিলেন সিপিআইএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। রাজ্যে তৃণমূল ও বিজেপি বিরোধী জোটের পক্ষে সওয়াল করে তিনি বলেন, রাজ্যে তৃণমূল ও বিজেপি বিরোধী মানুষের ভোট একত্রিত করতে হবে। ‘বিশ্বভারতী’ প্রসঙ্গে তিনি বলেন, “আমরা পাঁচিল তোলার বিরুদ্ধে। উপাচার্য আরএসএসের লোক। আমরা জানি উনি কোথা থেকে নিয়ন্ত্রিত হন। অত্যন্ত লজ্জার যে এরকম একজনকে বিশ্বভারতীর উপাচার্য পদে বসানো হয়েছে। এরকম অনেক কিছুই করছে কেন্দ্র, তার মধ্যে অন্যতম এটি একটি। আর তৃণমূলের বিধায়ক থেকে শুরু করে নেতারা যেভাবে পাঁচিল সহ আচার্য নন্দলাল বসু’র কীর্তিকেও ভেঙে গুঁড়িয়ে দিয়েছে আমরা তারও বিরুদ্ধে।” এভাবেই রবীন্দ্রনাথের ‘বিশ্বভারতী’তে “পাঁচিল” তোলাকে কেন্দ্র করে অশান্তি প্রসঙ্গে একযোগে উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী এবং তৃণমূল কংগ্রেস’কে বিঁধলেন রাজ্যের প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সূর্যকান্ত মিশ্র।

thebengalpost.in
বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী :

[ আরও পড়ুন -   জেলা পুলিশ প্রশাসনের কড়া নজরদারি ও সহায়তায় মেদিনীপুর শহরের পরীক্ষাকেন্দ্র গুলিতে শুরু হল প্রাইমারি টেট পরীক্ষা ]

বাংলায় করোনা সংক্রমণ বৃদ্ধি প্রসঙ্গে সূর্যকান্ত মিশ্র বলেন, অনেক বেশি টেস্টের প্রয়োজন। টেস্ট হচ্ছেনা সেইভাবে। কেরালাতে যেভাবে টেস্ট হয়েছে সেরকম কোথাও হয়নি। সংক্রমণ রুখতে গেলে টেস্ট বাড়ানো প্রয়োজন।

thebengalpost.in
সিপিআইএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র :