‘বাজি’ বাজেয়াপ্ত করতে মেদিনীপুর শহরে বিশেষ অভিযান পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ ও কোতোয়ালী থানার

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ৭ নভেম্বর: মহামান্য কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুযায়ী “বাজি বিক্রি ও বাজি পোড়ানো নিষিদ্ধ” করা হয়েছে, এবারের দীপাবলি উৎসবে। করোনা পরিস্থিতিতে, সংক্রমিত’দের শ্বাসকষ্টের কথা ভেবেই এই নির্দেশ হাইকোর্টের। এবার, হাইকোর্টের সেই নির্দেশকে কার্যকরী করতে তৎপর হল, পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ। জেলা পুলিশ এবং মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশ যৌথভাবে, আজ (৭ নভেম্বর) সকাল থেকে, মেদিনীপুর শহরের বিভিন্ন বাজারে মাইকিং করে প্রচার করে যেকোন ধরনের বাজি বিক্রি ও ফাটানো নিষিদ্ধ এবং আইনবিরোধী। এও ঘোষণা করা হয়, যদি কোনও বাজি বিক্রি হয়, তাহলে পুলিশ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে।

thebengalpost.in
পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের অভিযান বাজি বাজেয়াপ্ত করতে :

.
.

পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ এবং মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশের যৌথ উদ্যোগে, আজ শহরের বটতলাচক, নিমতলারচক সহ গুরুত্বপূর্ণ মোড়গুলোতে মাইকিং করে। পাশাপাশি, মেদিনীপুর শহরের বাজি বিক্রির অন্যতম ‘প্রাণকেন্দ্র’ সাহাভড়ং বাজারের কয়েকটি বাজি দোকানে অভিযান চালিয়ে বেশ কিছু বাজি বাজেয়াপ্ত করে। আজকের এই অভিযানে উপস্থিত ছিলেন, পশ্চিম মেদিনীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার অম্লান কুসুম ঘোষ, কোতোয়ালী থানার আইসি পার্থ সারথী পাল সহ শীর্ষ পুলিশ আধিকারিক ও কোতোয়ালী থানার বিশাল বাহিনী।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে