শুভেন্দু অধিকারীর ডাকে সভা, ব্যানারে ছবি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে, ‘নতুন জল্পনা’ শুরু দাদার খাসতালুকেই

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর, ৮ নভেম্বর: ফের নতুন জল্পনা রাজনৈতিক মহলে! এবার একই হোর্ডিংয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর ছবি! প্রসঙ্গত, আগামী ১০ ই নভেম্বর পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামের গোকুলনগরে ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির ডাকে শহিদ দিবস পালিত হবে। গত, ৩১ শে অক্টোবর নন্দীগ্রামের বিজয়া সম্মিলনী থেকে এই শহিদ দিবস ও সভার ডাক দিয়েছিলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। সেই সভার ব্যানার বা হোর্ডিংয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এতদিন পর একসাথে ছবি! স্বাভাবিকভাবেই গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে। কারণ, অতি সম্প্রতি নন্দীগ্রাম, কাঁথি, ঝাড়গ্রাম, মেদিনীপুর সহ রাজ্যজুড়ে দল ও প্রতীকহীন শুভেন্দু অধিকারীর ব্যানারকে ঘিরে নানা জল্পনা তৈরি হয়েছিল। এবার সেই ব্যানারই জল্পনার নিরসন করল বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

thebengalpost.in
একই ব্যানারে মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী :

.
.

উল্লেখ্য যে, নন্দীগ্রাম ২ নম্বর ব্লক জুড়ে এই ব্যানার লাগানো হয়েছে। যদিও যিনি নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের প্রচারক, সেই নবনির্বাচিত যুব তৃণমূল সভাপতি শিবশংকর ভারতী বলেন, এটা উৎসাহী কর্মীরা করেছে। এতে বিচলিত হওয়ার কিছুই নেই। তিনি এসব বিষয়ে কিছু জানেন না।’‌ তবে, যাই হোক না কেন এই ঘটনা ফের নতুন আলোচনার সূচনাও করল। তবে, কি রাজ্যের বিধানসভা নির্বাচনের আগে সব জল্পনার অবসান ঘটল! ইতিপূর্বে, শিশির অধিকারী থেকে শুরু করে কল্যান বন্দ্যোপাধ্যায়রা যে কথা বলছিলেন, সেকথাই সত্যি করে তবে কি শুভেন্দু অধিকারী তৃণমূলেই থাকছেন! অবশ্য সব জল্পনার অবসান ঘটবে, মাঝখানে মাত্র ২৪ ঘন্টা পরেই নন্দীগ্রামের মঞ্চে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে