“আমি আমি নয়, আমরা; নিজের স্বার্থ,পরিবারের স্বার্থ না দেখে সকলকে নিয়ে চলতে হবে”, মন্ত্রীসভার বৈঠক ‘এড়িয়ে’ বাগুইহাটি থেকে ‘বার্তা’ শুভেন্দুর

thebengalpost.in
শুভেন্দু অধিকারী :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ১২ নভেম্বর : বুধবার নবান্নে মন্ত্রিসভার বৈঠকে, রাজ্যপুলিশের ৩ টি নতুন ব্যাটেলিয়ন গঠন ও শিক্ষক নিয়োগের মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু, গুরুত্বপূর্ণ সেই বৈঠকে শুভেন্দু অধিকারী সহ গরহাজির ছিলেন ৪ মন্ত্রী। এর মধ্যে, গৌতম দেব করোনা আক্রান্ত এবং রবীন্দ্রনাথ ঘোষ অসুস্থ। রাজীব বন্দ্যোপাধ্যায় অনুপস্থিত অজানা কারণে! আর, শুভেন্দু অধিকারী স্বাভাবিক নিয়মেই। তবে, তাৎপর্যপূর্ণ ভাবে নবান্নের মন্ত্রীসভার বৈঠকে গরহাজির থাকলেও, এদিন সন্ধ্যায় উত্তর চব্বিশ পরগণার বাগুইআটিতে কালী পুজোর উদ্বোধনে দেখা গেল রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীকে।

thebengalpost.in
“আমি আমি নয়, আমরা। নিজের স্বার্থ,পরিবারের স্বার্থ না দেখে সকলকে নিয়ে চলতে হবে”, মন্ত্রীসভার বৈঠক ‘এড়িয়ে’ বাগুইহাটি থেকে ‘বার্তা’ শুভেন্দুর :

.
.

এ দিনও মঞ্চ থেকে রাজনৈতিক বার্তা নয়, দিলেন ইঙ্গিতপূর্ণ বার্তা। বললেন, “আমি আমি নয়, আমরা। নিজের স্বার্থ পরিবারের স্বার্থ না দেখে সকলকে নিয়ে চলতে হবে।” ইঙ্গিত’টি যে কার দিকে, সদ্য দাঁত বেরনো দুধের শিশুও বুঝে নিতে সক্ষম। বুধবার সন্ধেয় বাগুইআটির জ্যাংড়ায় ‘আমরা সবাই’ ক্লাবের কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন, অবিভক্ত মেদিনীপুরের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত উল্লেখ্য, এদিন তিনি যে পুজোর উদ্বোধন করেন, তার পাশেই উত্তর চব্বিশ পরগনার যুব সভাপতি দেবরাজ চক্রবর্তীর বাড়ি। তবে, দেবরাজ সহ কোনও তৃণমূল নেতাকেই দেখা যায়নি এই অনুষ্ঠানে। তা সত্বেও, খাস কলকাতা লাগোয়া এলাকায় পুজো উদ্বোধন এবং ইঙ্গিতপূর্ণ বার্তা থেকে জননেতা শুভেন্দু অধিকারী আরও একবার নিজের আগামীর রূপরেখা সম্পর্কে আভাস দিলেন, নিঃসন্দেহে!

thebengalpost.in
শুভেন্দু অধিকারী :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে