তৃণমূল ছাড়লেন শুভেন্দু! দলনেত্রীকে লিখলেন, “জীবনের মূল্যবান সময় দলকে দিয়েছি”

thebengalpost.in
বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী :
বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর ও কলকাতা, ১৭ ডিসেম্বর: প্রত্যাশামতোই তৃণমূল কংগ্রেস ছাড়লেন শুভেন্দু অধিকারী। আজ (১৭ ডিসেম্বর), দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’কে লেখা চিঠিতে তিনি জানিয়েছেন, “দল এবং দলের সঙ্গে সম্পর্কিত সকল শাখা সংগঠন থেকে আমি পদত্যাগ করছি। দ্রুত আমার পদত্যাগ গ্রহণ করা হোক।” একেবারেই সংক্ষিপ্ত এই চিঠিতে দল ছাড়ার কোনও কারণ উল্লেখ না করলেও, তিনি লিখেছেন, “দলের সেবা করার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ এবং আমি আমার জীবনের মূল্যবান সময় দলকে দিয়েছি।”

thebengalpost.in
শুভেন্দু অধিকারী’র পদত্যাগপত্র :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এদিকে, শুভেন্দু অধিকারী ১৯ শে ডিসেম্বর স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভা থেকেই বিজেপি’তে যোগ দিতে চলেছেন বলে বিশ্বস্ত সূত্রের খবর। তাঁর দিল্লি যাওয়ার বিষয়ে কোনও খবর নেই। তিনি তাঁর ঘনিষ্ঠদের জানিয়েছেন, তিনি ১৯ শে ডিসেম্বরের সভায় বিজেপি’তে যোগ দেবেন। একইকথা জানিয়েছেন, আসানসোলের পৌর প্রশাসক তথা বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি’ও। তবে তিনি যে এখনই কোনও সিদ্ধান্ত নেবেন না, সেকথাও জানিয়েছেন। তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, “আমি আগে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করব।” তবে, ১৯ শে ডিসেম্বরের সভায় একাধিক সাংসদ, বিধায়ক, কর্মাধ্যক্ষ, জেলা সভাধিপতিরা শুভেন্দু’র সঙ্গে থাকবেন বলে “দাদার অনুগামী”রা জানিয়েছেন। বিজেপিতে এলে শুভেন্দু’কে যোগ্য সম্মান দেওয়া হবে বলে জানিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে তিনি জানিয়েছেন, “এখনও শুভেন্দু অধিকারী কোনও ঘোষণা করেননি! তাই ১৯ শে ডিসেম্বর সভামঞ্চে থাকছেন কিনা বলতে পারবোনা। তবে, উনি কাজের মানুষ। বিজেপিতে যোগ্য সম্মান পাবেন। তৃণমূল ছেড়ে তিনি মানসিক যন্ত্রণা থেকে মুক্ত হলেন।”
***সর্বশেষ আপডেট : আসানসোলের পৌর প্রশাসক পদ (Administrator of Asansol Municipality) থেকে ইস্তফা দিলেন জিতেন্দ্র তেওয়ারি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে