মমতার সভার আগেই মেদিনীপুর শহরে শুভেন্দুর ছবি, আগামী সপ্তাহেই অবস্থান স্পষ্ট করবেন জানালেন ঘনিষ্ঠ মহলে

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ৭ ডিসেম্বর: ঐতিহ্যমণ্ডিত মেদিনীপুর শহরের ঐতিহাসিক কলেজ-কলেজিয়েট ময়দানের সভামঞ্চে আর কিছুক্ষণ পরেই উঠবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষিবিল সহ কেন্দ্রের বিভিন্ন আইনের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই প্রকাশ্য জনসভা হলেও, আসলে তা হয়ে দাঁড়িয়েছে, মেদিনীপুরের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী’র প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার ঐতিহাসিক সভাও! স্বভাবতই, সভা ঘিরে টানটান উত্তেজনা! মেদিনীপুরে ‘দাদা’ ই সব না কি ‘দিদি’ সবার উপরে? অনুমিত হবে আর কিছুক্ষণ পরেই! তার আগে, সোমবার সকাল সকাল শহর জুড়ে শুভেন্দু অধিকারী’র ব্যানার আর হোর্ডিং নতুন করে লাগিয়ে দেওয়া হল, বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়গুলোতে! নিঃসন্দেহে এই ঘটনা নতুন করে চাঞ্চল্য সৃষ্টি করেছে মেদিনীপুরের রাজনীতিতে।

thebengalpost.in
মেদিনীপুর শহরে নতুন করে পড়ল শুভেন্দু’র ছবি :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রবিবার সন্ধ্যা পর্যন্ত শহরের গুরুত্বপূর্ণ রাস্তা গুলি থেকে শুভেন্দু অধিকারীর ব্যানার কোথাও হয়ে গিয়েছিল! শুধুমাত্র, অলিতে গলিতে দেখা মিলছিল দাদার অনুগামীদের দেওয়া “জঙ্গলমহলের মুক্তি সূর্য” কিংবা “তোমার মতই মত, তোমার পথই পথ” ব্যানারগুলি। এদিকে, সোমবার সকাল সকাল মেদিনীপুরের এল.আই.সি মোড়, লাইব্রেরী রোড সহ একাধিক জায়গায় দেখা গেল শুভেন্দু অধিকারীর ফ্লেক্স।
মুখ্যমন্ত্রীর কাট আউট বা ফ্লেক্সের পাশেই বা নীচে দেখা গেল শুভেন্দু অধিকারী’র নামাঙ্কিত ব্যানার। সেই ব্যানারে লেখা রয়েছে “মেদিনীপুরের ভুমিপুত্র শুভেন্দু অধিকারী”। এদিকে, সভায় উপস্থিত থাকছেন না, অধিকারী পরিবারের কেউই, থাকছেন না দাদার কোনো অনুগামীই। সবমিলিয়ে, দাদার অনুগামীদের সঙ্গে দিদির অনুগামীদের সঙ্ঘাত এবার চরমে পৌঁছল! এখন এটাই শুধু দেখার, বার্তা দেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অবশ্য, দিদির সভা শুরু হওয়ার ঘন্টা খানেক আগেই, ‘দাদা’ শুভেন্দু অধিকারী তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়ে দিলেন, আগামী সপ্তাহের শুরুতেই সিদ্ধান্ত স্পষ্ট করবেন!

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে