“এবার পুজোয় হাসি ফুটুক সবার মুখে”, মেদিনীপুরের ‘সোলবিটস’ ডেবরার ‘আশার আলো’য়

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ২০ অক্টোবর: মেদিনীপুর শহরের অন্যতম নৃত্য প্রশিক্ষণ কেন্দ্র, সোলবিটস ডান্স অ্যাকাডেমি। মহামারী’র আবহে এই বছর শারদোৎসবে সংস্থার পক্ষ থেকে নেওয়া হল, এক মহতী উদ্যোগ, ‘এবার পুজোয় হাসি ফুটুক সবার মুখে’। এই উদ্যোগের মধ্য দিয়ে বিশেষভাবে সক্ষম ও দুঃস্থ কচিকাঁচা থেকে বড়োদের মুখে হাসি ফোটালো এই নৃত্য প্রশিক্ষণ কেন্দ্র।

thebengalpost.in
আশার আলো হ্যান্ডিক্যাপ সোসাইটি’তে :

.
.

গত ৪ দিন ধরে প্রায় ৯৮৫ জনেরও বেশি মানুষের হাতে মাস্ক, স্যানিটাইজার ও বস্ত্র তুলে দিয়েছে সোলবিটস। প্রশিক্ষণ কেন্দ্রের কর্ণধার ও কোরিওগ্রাফার বিউটি দাসের এই উদ্যোগে প্রথম থেকে পাশে রয়েছেন রাহুল চন্দ্র ও অভিষেক বোস। শহর তথা জেলা জুড়ে তাঁরা মেতেছেন আনন্দ যজ্ঞে। ডেবরায় বিশেষ ভাবে সক্ষমদের আবাসিক বিদ্যালয় “আশার আলো”- তে সোমবার পৌঁছে গিয়েছিল সোলবিটস টিম। উপহার ও অনুষ্ঠানে মেতে উঠেছিলেন সকলে। তারপরেই তাঁরা গিয়েছিলেন, শালবনীর কড়েদানা গ্রামে। স্থানীয় সূর্য সংঘ ক্লাবের ব্যবস্থাপনায় ও বিউটিদের উদ্যোগে দুঃস্থ মানুষদের হাতে তুলে দেওয়া হয় পুজোর উপহার।

thebengalpost.in
ডেবরার ‘আশার আলো’য় সোলবিটস ডান্স অ্যাকাডেমি :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে