মাত্র এক হাজার টাকার জন্য পশ্চিম মেদিনীপুরে মা ও ছেলে মিলে খুন করল বাবা’কে, গ্রেপ্তার করল পুলিশ

Murdered by Son and Wife in Paschim Medinipur

thebengalpost.in
বাবা'কে খুন করার অভিযোগে সামু ব্যাংরা'কে গ্রেফতার করল পুলিশ :
.

নিজস্ব প্রতিবেদক, পশ্চিম মেদিনীপুর, ১০ সেপ্টেম্বর : পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা ২ নং ব্লকের জামনা অঞ্চলের সাতই গ্রামে বুধবার গভীর রাতে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা! মা ও ছেলে মিলে বাবা’কে খুন করল। মৃত ব্যক্তির নাম দেবেন ব্যাংরা। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে, পুলিশ দেবেন বাবু’র স্ত্রী ও সন্তান’কে গ্রেপ্তার করেছে।

thebengalpost.in
বাবা’কে খুন করার অভিযোগে সামু ব্যাংরা’কে গ্রেফতার করল পুলিশ :

.
.

স্থানীয় সূত্রে জানা যায় যে, গতকাল (বুধবার) পিংলার একটি ব্যাংক থেকে এক হাজার টাকা তুলে বাড়িতে নিয়ে আসেন দেবেন ব্যাংরা। বুধবার রাতে সেই টাকা চায় তাঁর ছেলে শামু ব্যাংরা ও তাঁর স্ত্রী লক্ষী ব্যাংরা। কিন্তু, তিনি তাঁর ছেলে ও স্ত্রী’কে ব্যাংক থেকে তুলে আনা সেই এক হাজার টাকা দিতে রাজি হননি! এরপর তিনি ঘুমিয়ে গেলে, তাঁকে ঘুমন্ত অবস্থায় গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে ছেলে ও স্ত্রী খুন করে বলে অভিযোগ। বিষয়টি বৃহস্পতিবার সকালে জানাজানি হলে, এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা ফোন করে বিষয়টি পিংলা থানার পুলিশকে জানায়। খবর পেয়ে পিংলা থানার পুলিশ ঘটনাস্থলে এসে ৫৯ বছর বয়সী দেবেন ব্যাংরা’র মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠায়। সেইসঙ্গে দেবেন ব্যাংরা’কে শ্বাসরোধ করে খুন করার অভিযোগে, তাঁর ছেলে শামু ব্যাংরা ও স্ত্রী লক্ষী ব্যাংরা’কে পিংলা থানার পুলিশ গ্রেপ্তার করে। সেইসঙ্গে পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে। মৃত ব্যক্তির গলায় কালসিটে দাগ রয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় এখনো চাঞ্চল্য আছে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে