“প্রশাসক নয় পৌরবোর্ড চাই, আবর্জনা মুক্ত শহর চাই”, মেদিনীপুর পৌরসভা অভিযান যুব কংগ্রেসের

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২২ ডিসেম্বর: পশ্চিম মেদিনীপুর জেলা যুব কংগ্রেসের পক্ষ থেকে মেদিনীপুর পৌরসভায় বিভিন্ন দাবি নিয়ে বিক্ষোভ-মিছিল ও ডেপুটেশন কর্মসূচি পালিত হল। সোমবার জেলা কার্য্যালয় থেকে মেদিনীপুর শহরের নিমতলা, গোলকুয়াচক, কোতবাজার সহ বিভিন্ন এলাকা থেকে মিছিল করে মেদিনীপুর পৌরসভায় গিয়ে বিক্ষোভ প্রদর্শন ও প্রতিবাদ সভা এবং তার পর ৭ টি পৌরসমস্যা নিয়ে দাবিপত্র প্রদান করা হয়। পৌর প্রশাসক নয় পৌরভোট, হাউস ফর অল এর কাজ দ্রুত চালু করা, নিকাশি নালা ও আবর্জনা পরিষ্কার, যানজট সমস্যার সমাধান, দ্রুত শংসাপত্র প্রদান, সমস্ত ওয়ার্ডে পানীয় জল ও পথবাতির ব্যবস্থা, আয়-ব্যয়ের শ্বেতপত্র প্রকাশ – প্রভৃতি দাবিতে এই আন্দোলন করা হয়।

thebengalpost.in
“প্রশাসক নয় পৌরবোর্ড চাই, আবর্জনা মুক্ত শহর চাই”, মেদিনীপুর পৌরসভা অভিযান যুব কংগ্রেসের :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মিছিল করে পৌরসভায় পৌঁছে বিক্ষোভ দেখানো হয়। বক্তব্য রাখেন, জেলা যুব কংগ্রেসের সভাপতি মহম্মদ সাইফুল, সহ সভাপতি সুহাসীশ পন্ডা, সাধারণ সম্পাদক রনদীপ চক্রবর্তী, সঞ্জীব দত্ত, নির্মাল্য ব্যানার্জি প্রমুখ। স্মারকলিপি প্রদান করতে যান, বিধানসভা যুব কংগ্রেস সভাপতি মীর আরিফ, কাজী নুরুল হুদা সহ ৫ জন যুব কংগ্রেস নেতৃত্ব। উপস্থিত ছিলেন, জেলা কংগ্রেসের সম্পাদক রঞ্জন ভকত, শহর কংগ্রেস সভাপতি অশোক দে, জেলা কংগ্রেস নেতা কুনাল ব্যানার্জি, নিতাই মৈত্রী, আশিস সেন ও মহিলা কংগ্রেসের নেত্রী মান্তু আহমেদ সহ যুব কংগ্রেসের অনান্য কর্মীবৃন্দ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে