প্রয়াত বিধায়ক সুকুমার হাঁসদাকে শেষ শ্রদ্ধা জানাল পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা নেতৃত্ব, আগামীকাল গান স্যালুট ও পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম, ২৯ অক্টোবর:কলকাতার এক বেসরকারি হাসপাতালে (অ্যাপোলো) বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে প্রয়াত হয়েছেন ঝাড়গ্রামের বিধায়ক, বিধানসভার ডেপুটি স্পিকার তথা প্রাক্তন মন্ত্রী ডাঃ সুকুমার হঁসদা। সন্ধ্যা নাগাদ তাঁর প্রাণহীন দেহ কলকাতা থেকে নিজের বাড়ি ও বিধানসভা ক্ষেত্র ঝাড়গ্রামে নিয়ে যাওয়ার পথে, পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর লোকাল থানার অন্তর্গত ৬ নং জাতীয় সড়কের উপর চৌরঙ্গী এলাকায়, তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর জেলা নেতৃত্বের তরফে শ্রদ্ধা জানানো হয়।

thebengalpost.in
প্রয়াত বিধায়ক সুকুমার হাঁসদাকে শেষ শ্রদ্ধা জানাল পশ্চিম মেদিনীপুর জেলা নেতৃত্ব :

.
.

প্রয়াত ডেপুটি স্পিকার সুকুমার হাঁসদা’র দেহ কলকাতা থেকে বিশেষ অ্যাম্বুলেন্সে করে নিজের জেলায় (ঝাড়গ্রামে) পাঠানোর ব্যবস্থা করেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা থেকে ঝাড়গ্রাম পর্যন্ত সঙ্গে ছিলেন, শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব ডঃ পার্থ চট্টোপাধ্যায় এবং রাজ্যসভার সাংসদ ডাঃ শান্তনু সেন। পশ্চিম মেদিনীপুর থেকে যান জেলা সভাপতি অজিত মাইতি, জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ, জেলা যুব কংগ্রেসের সহ-সভাপতি নির্মাল্য চক্রবর্তী প্রমুখ। ঝাড়গ্রামে তাঁর বাসভবনে দেহ পৌঁছলে, শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের নেতা-নেত্রীরা। উপস্থিত ছিলেন, ঝাড়গ্রামের জেলাশাসক আয়েশা রানী এ, জেলা তৃণমূলের চেয়ারম্যান বীরবাহা সরেন প্রমুখ।

thebengalpost.in
ডাঃ সুকুমার হাঁসদা’র মরদেহ নিয়ে ঝাড়গ্রামে পৌঁছলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় :

.
thebengalpost.in
ঝাড়গ্রামে পৌঁছল প্রাক্তন পশ্চিমাঞ্চল উন্নয়ন মন্ত্রী’র দেহ :

দলীয় নেতৃত্বের তরফে জানানো হয়েছে, আজ রাতে তাঁর বাসভবনেই দেহ রাখা থাকবে। আগামীকাল সকালে জেলা পুলিশের পক্ষ থেকে গান স্যালুট দেওয়া হবে এবং তারপর তাঁর জন্মভিটে, ঝাড়গ্রামের দুবরাজপুরে শেষকৃত্য সম্পন্ন হবে। প্রসঙ্গত উল্লেখ্য, ক্যান্সার আক্রান্ত ষাটোর্ধ্ব বিধায়ক সুকুমার হাঁসদা (৬৬) পরে করোনা সংক্রমিতও হয়েছিলেন বলে বিভিন্ন সূত্রে জানা যায়। গত ১০ অক্টোবর থেকে তিনি ভর্তি ছিলেন, কলকাতার অ্যাপোলো হাসপাতালে। সেখানেই আজ ১৯ দিনের জীবন যুদ্ধ শেষ হয়! করোনা মুক্ত হলেও ক্যান্সারের কাছে তিনি হেরে যান! আজ সকাল ১১ টা নাগাদ প্রয়াত হন তৃণমূল কংগ্রেসের এই বিশ্বস্ত চিকিৎসক নেতা তথা অরণ্য সুন্দরী ঝাড়গ্রামের দু’বারের বিধায়ক। বিধানসভার ডেপুটি স্পিকার সুকুমার বাবু’র মৃত্যুতে, বিভিন্ন সরকারি দপ্তরের জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। আগামীকাল পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় ডাঃ হাঁসদা’র শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গেছে।

thebengalpost.in
ঝাড়গ্রামে নিজের বাসভবনে বিধায়ক সুকুমার হাঁসদা’র দেহ শায়িত :

thebengalpost.in
প্রয়াত বিধায়ক সুকুমার হাঁসদাকে শেষ শ্রদ্ধা জানাল পশ্চিম মেদিনীপুর জেলা নেতৃত্ব :

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে