পিছিয়ে গেল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, টুইট করে নতুন তারিখ জানালেন মুখ্যমন্ত্রী

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ২৯ অক্টোবর :করোনার কারণে এবার পিছিয়ে গেল এ বছরের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। পূর্বনির্ধারিত ৫ নভেম্বরের পরিবর্তে, মহামারীর আবহে মানুষের কথা ভেবেই আগামী বছরের জানুয়ারি মাসে নতুন দিন ধার্য করা হয়েছে চলচ্চিত্র উৎসবের। বৃহস্পতিবার দুপুরে টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এ কথা জানান। টুইটে তিনি জানান যে, “আন্তর্জাতিক বিশেষজ্ঞদের পরামর্শ মেনে কলকাতা চলচ্চিত্র উৎসবের সঙ্গে যুক্ত প্রত্যেককে এবং সিনেপ্রেমী মানুষদের জানাচ্ছি, পরিবর্তিত পরিস্থিতিতে আমাদের উৎসবের নতুন দিন ধার্য করা হয়েছে। ২০২১ সালের ৮-১৫ জানুয়ারি উৎসবের নতুন সময়সীমা হিসেবে ঠিক করা হয়েছে। এখন থেকেই প্রস্তুতি শুরু করা যাক!”

thebengalpost.in
পিছিয়ে যাচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, টুইট মমতা বন্দ্যোপাধ্যায়ের :

.
.

ইতিমধ্যেই ২৬ তম চলচ্চিত্র উৎসবের প্রস্তুতি প্রায় শেষের পথে। সমস্ত রকম ছবি বাছাইয়ের কাজ সহ বিভিন্ন বিভাগে প্রতিযোগিতার জন্য ছবির নির্বাচনের কাজও শেষ। পাশাপাশি, শাহরুখ খান, অমিতাভ বচ্চন-সহ একাধিক বিশিষ্ট জনের কাছে উৎসবের আমন্ত্রণও পৌঁছে গিয়েছে। বাংলার পক্ষ থেকে এবার থাকছে অর্জুন চক্রবর্তী, দিতিপ্রিয়া রায় অভিনীত ‘অভিযাত্রিক’ ছবিটি। সবকিছু পরিকল্পনামাফিক চললেও বাধ সাধলো বর্তমান অতিমারীর(প্যানডেমিক)পরিস্থিতি। প্রসঙ্গত উল্লেখ্য, কলকাতা চলচ্চিত্র উৎসবের পাশাপাশি ইতিমধ্যেই বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবও পিছিয়ে গিয়েছে আগামী বছরের জানুয়ারি মাসে।

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে