ফুটবলের মহাযুদ্ধ! দেশের মাটিতে আজ থেকে শুরু হচ্ছে সপ্তম আইএসএল

.

বিশেষ প্রতিবেদন, সায়ক পন্ডা, ২০ নভেম্বর : অবশেষে অপেক্ষার অবসান ফুটবলপ্রেমীদের! দেশের মাটিতেই আজ থেকে শুরু হচ্ছে ফুটবলের মহাযুদ্ধ তথা সপ্তম আইএসএল। এর আগে করোনা অতিমারীর মাঝে দেশের মাটিতে আইপিএল করতে পারেনি বিসিসিআই যার ফলে বিদেশের মাটিতে সফলভাবে সম্পন্ন হয়েছে সেটি। কিন্ত এবার কোভিড আবহে দেশের মধ্যেই অনুষ্ঠিত হওয়া আইএসএল দেখতে মুখিয়ে রয়েছেন ক্রীড়াপ্রেমীরা। পাশাপাশি, এই কঠিন সময়ে দেশের মাটিতে আইএসএল সফলভাবে সম্পন্ন হলে অন্য খেলাও উৎসাহ পাবে বলে মনে করছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এই প্রসঙ্গে তিনি বলেন, “কোভিড আবহে আইএসএল দেশের বুকে প্রথম বড় টুর্নামেন্ট। এটা সফল হলে অন্য খেলাও উৎসাহ পাবে। আমরা এখানে ক্রিকেট শুরুর ব্যাপারেও এগোতে পারব।”

thebengalpost.in
শুরু হচ্ছে আইএসএল :

.
.

জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই গোয়াতে শুরু হচ্ছে ইন্ডিয়ান সুপার লিগ। সমস্ত সাবধানতার পাশাপাশি সচেতন থাকছেন প্রত্যেকেই। গোয়ায় আইএসএল চলাকালীন ফুটবলার, কোচ, সাপোর্ট স্টাফ থেকে ম্যানেজম্যান্ট, এমনকি আয়োজকদের প্রত্যেককেই থাকতে হবে সুনির্দিষ্ট জৈব সুরক্ষা বলয়ে। আইএসএলের প্রথম ম্যাচে পরস্পর মুখোমুখি হচ্ছে কেরালা ব্লাস্টার্স এবং এটিকে মোহনবাগান।

thebengalpost.in
ইন্ডিয়ান সুপার লিগ আজ থেকেই :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে