BIG BREAKING: অনলাইন নিউজ পোর্টাল সহ ডিজিটাল মাধ্যমগুলিকে স্বীকৃতি দিতে চলেছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক

.

দ্য বেঙ্গল পোস্ট বিশেষ প্রতিবেদন, ১৯ নভেম্বর : অবশেষে স্বীকৃতি মিলতে চলেছে। প্রিন্ট মিডিয়ার পর স্বীকৃতি পেয়েছে ইলেকট্রনিক্স মিডিয়া, আর এবার স্বীকৃতি পেতে চলেছে, ডিজিটাল মিডিয়া বা অনলাইন নিউজ পোর্টালগুলি। দীর্ঘদিন ধরেই এই বিষয়ে চিন্তা-ভাবনা করছিল কেন্দ্রের মোদী সরকার। সবুজ সংকেতও মিলেছিল মাস কয়েক আগে। আর এবার স্বয়ং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এর সই করা গ্যাজেট বিজ্ঞপ্তি জারি করা হল, কেন্দ্রের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের (Information and Broadcasting Ministry of India) তরফে।

thebengalpost.in
কেন্দ্র সরকারের বিজ্ঞপ্তি :

.
.
thebengalpost.in
বিজ্ঞাপন :

কেন্দ্রের তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর জানিয়েছেন, ডিজিটাল মাধ্যম গুলিকে স্বীকৃতি দিতে চলেছে কেন্দ্রীয় সরকার। গত ৯ নভেম্বর, ২০২০ তে এই বিষয়ক গ্যাজেট নোটিফিকেশন প্রকাশিত হয়েছে। শুধু অনলাইন নিউজ পোর্টাল নয়, সিনেমা ও বিনোদন সংক্রান্ত সাইট যেমন- নেটফ্লিক্স, হটস্টার প্রভৃতি এবং বিভিন্ন কনটেন্ট প্রোভাইডিং সাইট গুলিও কেন্দ্র সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অধীনে আসতে চলেছে। স্বভাবতই এ নিয়ে রীতিমতো খুশির হাওয়া, দ্য বেঙ্গল পোস্ট ডট ইন সহ বিভিন্ন ডিজিটাল মিডিয়া বা অনলাইন নিউজ পোর্টাল কর্তৃপক্ষের মধ্যে।

thebengalpost.in
কেন্দ্রীয় সরকারের বিজ্ঞপ্তি :

thebengalpost.in
কেন্দ্রীয় সরকারের স্বীকৃতি পেতে চলছে thebengalpost.in সহ ডিজিটাল মাধ্যমগুলি :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে