এবার করোনা আক্রান্ত হলেন রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র, রাজ্যে দৈনিক সংক্রমণকে ছাপিয়ে গেল বিপুল পরিমাণ সুস্থতার সংখ্যা

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ১১ নভেম্বর: কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মার পর এবার করোনা আক্রান্ত হলেন রাজ্য পুলিশের ডিজি (Director General) বা মহানির্দেশক বীরেন্দ্র। মঙ্গলবার, নবান্নের সভাগৃহে আয়োজিত বিশ্ববাংলা শারদ সম্মান অনুষ্ঠানের শুরুতেই মুখ্যমন্ত্রী বলেন,‌ “ডিজি বীরেন্দ্র করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর লালা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তিনি শারীরিকভাবে সুস্থই রয়েছেন। সেজন্যই তিনি আজ উপস্থিত হতে পারেননি!” জানা যায় যে, গত কয়েকদিন ধরে ডিজি বীরেন্দ্র জ্বর-সর্দি সহ সামান্য শারীরিক অসুস্থতা অনুভব করছিলেন। এরপরই তিনি করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেন। সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে, তিনি স্বল্প উপসর্গযুক্ত হওয়ায়, আপাতত হোম আইসোলেশনে আছেন বলে জানা গেছে।

thebengalpost.in
রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র করোনা সংক্রমিত হলেন :

.
.

প্রসঙ্গত উল্লেখ্য, এদিন রাজ্য পুলিশের ডিজির অনুপস্থিতিতে রাজ্যের পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থ। তিনি বলেন, “কালীপুজো যাতে শান্তিপূর্ণভাবে মিটে যায় সেজন্য জেলাশাসক, পুলিশ সুপারদের একসঙ্গে বসে আলোচনা করে কাজ করতে হবে। করোনা সংক্রমণ যাতে আর না ছড়ায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।” করোনা সংক্রমণ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও আজ মানুষকে সতর্ক করে দিয়ে বলেন, “কেউ কেউ ইচ্ছে করে করোনা স্প্রেড করছেন!”

thebengalpost.in
রাজ্যের করোনা বুলেটিন :

.

অন্যদিকে, রাজ্যে সুস্থতার হার আরো বাড়ল! এই মুহূর্তে সুস্থতার হার ৯০ শতাংশ ছাড়িয়ে গেল (৯০.১১ শতাংশ)। গত চব্বিশ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রমিত হয়েছেন- ৩৮৯১ জন; অপরদিকে, করোনা মুক্ত বা সুস্থ হয়েছেন, ৪৪১৫ জন। এই মুহূর্তে রাজ্যে, মোট করোনা সংক্রমিতের সংখ্যা হল, ৪,০৯, ২২১। ৯০ শতাংশ হারে সুস্থ হয়েছেন, ৩, ৭৭, ২৬৫ জন। চিকিৎসাধীন আছেন, ৩৩, ৪৪৪ জন। সরকারি হিসেবে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে, ৭৪০৩ জনের।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে