আজই মেদিনীপুরে মুখ্যমন্ত্রী, জীবাণুমুক্ত করা হল সার্কিট হাউস, চলছে জোরদার প্রচার

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর, ৬ ডিসেম্বর: সবকিছু ঠিকঠাক থাকলে, আজই (৬ ডিসেম্বর) মেদিনীপুর শহরে পৌঁছে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকেল ৩-৪ টার দিকেই মেদিনীপুর শহরে মুখ্যমন্ত্রী প্রবেশ করতে পারেন বলে দলীয় সূত্রে জানা গেল। গতকাল, দুপুর পর্যন্ত খবর ছিল, সোমবার হেলিকপ্টারে করে সরাসরি মেদিনীপুর কলেজ মাঠে পৌঁছবেন মুখ্যমন্ত্রী। তবে, শনিবার সন্ধ্যার দিক থেকেই খবর পাওয়া যায়, রবিবার সন্ধ্যার মধ্যেই মেদিনীপুরে পৌঁছবেন মুখ্যমন্ত্রী। রাতে থাকবেন সার্কিট হাউসে। সূত্রের খবর অনুযায়ী, সোমবার রাতেও সার্কিট হাউসে থাকতে পারেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার সকালে মেদিনীপুর ছাড়বেন তিনি।

thebengalpost.in
জীবাণুমুক্ত করা হল মেদিনীপুর সার্কিট হাউস :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এদিকে, মুখ্যমন্ত্রী আসার আগেই জীবাণুমুক্ত করা হল মেদিনীপুর সার্কিট হাউস। সভার আগে ও পরে তিনি মেদিনীপুর সার্কিট হাউসে থাকতে পারেন এবং দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকও সারতে পারেন। তারই আগাম প্রস্তুতি হিসেবে, শনিবার সকালে ‘মেদিনীপুর সার্কিট হাউস’ টি জীবাণুমুক্ত করা হল। মেদিনীপুর ফায়ার ব্রিগেডের পক্ষ থেকে এই জীবাণুমুক্ত করার কাজটি সম্পন্ন করা হয়। অপরদিকে, গত কয়েকদিন ধরেই জোরদার প্রচার চলছে সারা জেলা জুড়ে। গতকাল এবং আজ প্রচার রীতিমতো তুঙ্গে। জেলা ও শহর নেতৃত্ব থেকে শুরু করে, ছাত্র-যুব’রাও জোরদার প্রচারে নেমেছে। লক্ষ্য একটাই, মুখ্যমন্ত্রীর সভা কে ঐতিহাসিক সভায় রূপান্তরিত করা। গতকাল বিকেলে ৪-৫ টি টোটো নিয়ে, দলের ছাত্র নেতারা সারা শহর জুড়ে প্রচার চালিয়েছে। আজ সকাল থেকে প্রচারে নেমেছে, দলের বিভিন্ন শহর ও ওয়ার্ড নেতৃত্ব। জেলা নেতৃত্ব পৌঁছে গেছে, জেলার বিভিন্ন প্রান্তে। ৯০০ থেকে ১০০০ টি গাড়িতে করে আগামীকাল কর্মী-সমর্থকেরা আসবেন বলে জানা গেছে জেলা নেতৃত্বের তরফে।

thebengalpost.in
চলছে জোরদার প্রচার, মেদিনীপুর শহরে শহর সভাপতি বিশ্বনাথ পাণ্ডব, জেলা সম্পাদক সুজয় হাজরা :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে