“গাড়ির বনেটে দাঁড়িয়ে নমস্কার করছিলাম, পুরো গাড়িটা আমার পায়ের উপর চেপে যায়”, কর্মীদের ‘সংযত’ থাকার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, কলকাতা, ১১ মার্চ: SSKM হাসপাতালের উডবার্ণ ব্লক থেকে ভিডিও বার্তায় কর্মীদের সংযত থাকার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, “এটা ঠিক যে, গতকাল আমার খুব জোর লেগেছিল। আমার হাত, পায়ে চোট লেগেছিল। মাথায় ও বুকেও ব্যাথা হচ্ছিল। এখন আমি চিকিৎসাধীন আছি। আমার লিগামেন্টে চোট থাকলেও, আশা করছি ২-৩ দিনের মধ্যে আমার কর্মসূচিতে ফিরতে পারব।” মুখ্যমন্ত্রী এও বার্তা দিলেন, “এমন কিছু করবেন না যাতে মানুষের অসুবিধা হয়। আমি হুইলচেয়ারে করেই আমার কর্মসূচিতে দ্রুত ফিরব। সকলে সহযোগিতা করবেন।”

thebengalpost.in
SSKM থেকে ভিডিও বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের :

মোবাইলে খবর পেতে জয়েন করুন
Whatsapp Group এ

আজ SSKM থেকে ভিডিও বার্তায় মুখ্যমন্ত্রী গতকালের দুর্ঘটনার বিষয় তুলে ধরতে গিয়ে বলেন, “আমি গাড়ির বনেটে দাঁড়িয়ে নমস্কার করছিলাম, হঠাৎ চাপ আসে। পুরো গাড়িটা আমার পায়ের উপর চেপে যায়।” মুখ্যমন্ত্রী’র এই বক্তব্যের সঙ্গে, আজ সকাল থেকে প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনেকাংশেই মিলে গেল। বেশিরভাগ প্রত্যক্ষদর্শীই জানিয়েছেন, “মুখ্যমন্ত্রী যখন গাড়ির বনেটের উপর দাঁড়িয়ে নমস্কার করে করে যাচ্ছিলেন, রাস্তার ধারে পোঁতা (বড় গাড়ি যাতে ওই রাস্তায় না ঢুকতে পারে, সেই জন্য স্থানীয়রা আগে থেকেই তা পুঁতে রেখেছিলেন) দুটি খুঁটিতে তাঁর বাড়ির ওই দিকের দরজা ধাক্কা লাগে। সেই ধাক্কাতেই কাবু হয়ে পড়েন মুখ্যমন্ত্রী।” জেলাশাসক বিভু গোয়েল ও জেলা পুলিশ সুপার প্রবীণ প্রকাশের নেতৃত্বে তদন্তও হচ্ছে। তাঁরা তদন্তের চূড়ান্ত রিপোর্ট কি দেন, সেদিকেও নজর থাকবে রাজনৈতিক মহল থেকে শুরু করে রাজ্যবাসীর।

আরও পড়ুন -   পড়ুয়াদের পাশে মমতা, তুলে নিলেন লকডাউন