নতুন বছরের আগেই ভারতে চলে এল KTM 125 Duke BS6

বিজ্ঞাপন

দ্য বেঙ্গল পোস্ট বিশেষ প্রতিবেদন, ৮ ডিসেম্বর: নতুন বছরের আগেই বাইকপ্রেমীদের জন্য নতুন উপহার নিয়ে হাজির হল KTM। অস্ট্রিয়ার এই টু-হুইলার সংস্থাটি সোমবার Duke সিরিজের বহুপ্রতীক্ষিত মডেলটি লঞ্চ করল। আগের মডেলগুলির তুলায় KTM ১২৫ Duke মডেলের বাইকের দাম সামান্য বেশি। ২০১২ সালে ভারতের প্রিমিয়াম বাইকের বাজারে KTM প্রথম পা রাখে। তার পর থেকেই এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। আর সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই বাইকপ্রেমীদের জন্য ঢেলে সাজানো হয়েছে KTM 125 Duke BS6 কে।

thebengalpost.in
নতুন বছরের আগেই ভারতে চলে এল KTM 125 Duke BS6 :

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

KTM 125 Duke BS6-বাইকে সামনের সাসপেন্সনে পাওয়া যাচ্ছে USD FORK এবং পিছনে মনোশক। এটার ডিজাইন নতুন হওয়ার ফলে তেলের ট্যাঙ্কের সাইজ বেড়ে হয়েছে ১৪.৫ লিটার। সিটের উচ্চতা হয়েছে ৮২২ মিমি। ওজন বেড়ে গিয়েছে ৭ কিলো। নতুন স্পেসিফিকেশনে রয়েছে স্প্লিট ট্রেলিস ফ্রেম। লুকের দিক থেকেও অনেকটা উন্নত করা হয়েছে। নতুন বডি প্যানেল ও হেড ল্যাম্প ইউনিটের মধ্যে একটি LED DRL। KTM 125 Duke BS6-বাইকে ইঞ্জিনের ক্ষেত্রে আগের মডেলের চেয়ে কোনও পরিবর্তন করা হয়নি। কমলা, কালো, সাদা, ইলেকট্রনিক ওরেঞ্জ, সেরামিক হোয়াইট, এই চার রঙে পাওয়া যাবে এই বাইকটি। KTM 125 Duke BS6 বাইকের ভারতীয় দাম ১লাখ ৫০ হাজার টাকা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে