পশ্চিম মেদিনীপুরে জাতীয় সড়কের উপর দেশি মদ বোঝাই চলন্ত পিকাপ ভ্যানে আগুন

thebengalpost.in
জাতীয় সড়কে চলন্ত ট্রাকে আগুন :
.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ১১ নভেম্বর: পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত জকপুর ব্রিজের কাছে, ৬০ নম্বর জাতীয় সড়কের উপর মালবোঝাই (দেশি মদের বোতল ভর্তি) চলন্ত পিকাপ ভ্যানে আজ (১১ নভেম্বর) বিকেল ৪ টা নাগাদ আগুন লেগে যায়! গাড়িটির ড্রাইভার ও হেলপার যখন বুঝতে পারেন, ততক্ষণে গাড়িটির সামনের অংশ অনেকটাই পুড়ে গেছে। তবে দ্রুত গাড়ি থেকে নেমে, তাঁরা খবর দেন, দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে, জাতীয় সড়কের উপর দাঁড়িয়ে থাকা গাড়িটির আগুন নিয়ন্ত্রণে আনে। তবে, গাড়ির সামনের অংশ পুরোপুরি ভস্মীভূত হয়ে যায়। কিন্তু, দেশি মদ ভর্তি পিছনের অংশে আগুন পৌঁছানোর আগেই, দমকল তা নিভিয়ে ফেলায়, বড় বিপদ থেকে রক্ষা পাওয়া যায়! নাহলে, স্পিরিট যুক্ত মদের বোতলের কাছে আগুন পৌঁছে গেলে, আরো বড় অগ্নিকাণ্ড হতে পারত!

thebengalpost.in
জাতীয় সড়কে চলন্ত ট্রাকে আগুন :

.
.

প্রসঙ্গত, পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর লোকাল থানার অন্তর্গত টাঙ্গাসোল এলাকা থেকে দেশি মদ বোঝাই করে পিকাপ ভ্যানটি খাকুড়দার দিকে যাচ্ছিল। জকপুর এলাকায় (ব্রিজের কাছে) হঠাৎ ড্রাইভার ও হেলপার পোড়া পোড়া গন্ধ পান! তারপরই গাড়ি থেকে নেমে দেখেন, সামনের অংশ জ্বলছে! এরপরই দ্রুত গাড়ি থেকে নেমে, তাঁরা স্থানীয়দের সহায়তায় দমকলে খবর দেন। ঘটনাস্থলে, দমকলের একটি গাড়ি পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কোন হতাহতের খবর নেই। গাড়ির হেলপার (খালাসী) হরেন রায় বলেন, “দেশী মদ বোঝাই করে টেঙ্গাসোল থেকে খাকুড়দা চাচ্ছিলাম। হঠাৎ করে গাড়ি চলতে চলতে আগুন লেগে যায়। আমরা গাড়ী থেকে লাফিয়ে নেমে পড়ি! গাড়িতে তার পুড়ে যাওয়ার গন্ধ পেয়েছিলাম।” খড়গপুর দমকল বিভাগের ওসি নির্মল মাঝি বলেন, “আমাদের কাছে ফোন এসেছিল, ৬০ নম্বর জাতীয় সড়কে একটি গাড়িতে আগুন লেগে যাওয়ার। দ্রুত পৌঁছে দেখলাম, একটা পিকআপ ভ্যানে আগুন লেগেছে। আমরা একটা ইঞ্জিন ব্যবহার করে আগুন নিভিয়ে দিয়েছি। তবে, খবর একটু দেরি করে পেলে সম্পূর্ণ গাড়িটি পুড়ে যেত।”

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে