BREAKING : করোনায় আক্রান্ত অমিত শাহ, মৃত্যু হল এক মন্ত্রীর

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, দিল্লি ও লখনউ, ২ আগস্ট : করোনা আক্রান্ত হলেন খোদ দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি, নিজেই ট্যুইট করে জানিয়েছেন সেই কথা। তিনি লিখেছেন, “গত কয়েকদিন ধরে শরীরটা ভালো যাচ্ছিল না, তাই করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। আজ সেই রিপোর্ট পজিটিভ এসেছে। আমি হোম আইসোলেশনেই ছিলাম, তবুও চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছি। আমার অনুরোধ, গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, আইসোলেশনে থাকুন।” প্রয়োজনে তিনি তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শও দিয়েছেন।

.
thebengalpost.in
মৃত্যু হল উত্তর প্রদেশের কারিগরী শিক্ষামন্ত্রী কমলা রানী বরুনের :

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল উত্তর প্রদেশের কারিগরী শিক্ষামন্ত্রী কমলা রানী বরুনের। গত ১৮ জুলাই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ এসেছিল। তারপর থেকেই লখনউয়ের সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসে ভর্তি ছিলেন তিনি। কিন্তু, গত কয়েক দিনে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। ফলে, অক্সিজেন ও ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল। কিন্তু অনেক চেষ্টাতেও তাঁকে বাঁচানো যায়নি!

.
thebengalpost.in
শোকপ্রকাশ রাষ্ট্রপতি’র :

আজ (রবিবার) সকাল সাড়ে ৯টা নাগাদ মৃত্যু হয় ৬২ বছরের এই মন্ত্রীর। মন্ত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। টুইট করে তিনি বলেন, “উত্তর প্রদেশের মন্ত্রী কমলা রানী বরুনের আকস্মিক মৃত্যুতে শোকাহত! তাঁর পরিবারকে আমার গভীর সমবেদনা জানাই।” শোকপ্রকাশ করেছেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও, তিনি লিখেছেন, “খুবই জনপ্রিয় রাজনৈতিক নেত্রী ছিলেন তিনি, সমাজসেবামূলক কাজ করতেন, মন্ত্রীসভার সদস্য হিসেবেঝ খুবই কঠোর পরিশ্রম করতেন তিনি।” রবিবার অযোধ্যায় গিয়ে রামমন্দিরের ভূমিপুজোর প্রস্তুতি দেখার কথা ছিল যোগী আদিত্যনাথের। কিন্তু, এই ঘটনার পরে সেই যাত্রা বাতিল করেছেন তিনি।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে