মেদিনীপুর শহর থেকে অস্ত্র সহ দুই ডাকাতকে গ্রেপ্তার করল পুলিশ, ‘স্কচ স্বর্ণপদক’ এ ভূষিত জেলা পুলিশ সুপার দীনেশ কুমার

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর, ২৯ অক্টোবর: বড়সড় সাফল্য পেল কোতোয়ালী থানার পুলিশ! ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া দুই ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করল বুধবার গভীর রাতে। মেদিনীপুর শহর লাগোয়া গিরিধারীচক (৬০ নং জাতীয় সড়কের কাছে) এলাকা থেকে অস্ত্র সহ এই দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে, বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে কোচন মাইতি ও সুকোমল মণ্ডল নামে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গেছে, দু’জনই মেদিনীপুর শহরের বটতলাচক সংলগ্ন এলাকার বাসিন্দা। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি পিস্তল, দুটি লাইভ কার্তুজ এবং ধারালো অস্ত্র।

thebengalpost.in
মেদিনীপুর শহর থেকে গ্রেফতার দুই ডাকাত :

.
.
thebengalpost.in
মেদিনীপুর শহর থেকে গ্রেফতার দুই ডাকাত :

ডাকাতির উদ্দেশ্যেই ধৃতরা জড়ো হয়েছিল বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। জানা গিয়েছে ধৃতদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন দুষ্কৃতীমূলক কাণ্ডকারখানার অভিযোগ রয়েছে। এই এলাকা থেকেও অভিযোগ করা হয়েছে, বেশ কিছুদিন যাবত এই এলাকায় চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটছে। বৃহস্পতিবার তাদের মেদিনীপুর আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হাজতের নির্দেশ দেন বিচারক। এদের সঙ্গে অন্য কেউ যুক্ত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

thebengalpost.in
উদ্ধার হওয়া অস্ত্র :

.
thebengalpost.in
পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সুপার দীনেশ কুমার :

এদিকে, করোনা যুদ্ধে সাফল্যের সাথে লড়াই চালিয়ে যাওয়ার জন্য এবং প্রতিটি ক্ষেত্রে জেলাবাসীকে আশ্বস্ত করার জন্য ‘স্কচ স্বর্ণপদক’ (Skoch Gold Award) এ ভূষিত হলেন, পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ তথা জেলা পুলিশ সুপার দীনেশ কুমার। দীর্ঘ সাতমাসে ভিন রাজ্য ফেরত (প্রায় ৭৫০০০) শ্রমিকদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করা, অসহায় জেলাবাসীর কাছে খাদ্যসামগ্রী থেকে শুরু করে রান্না করা খাবার পৌঁছে দেওয়া, পোশাক আশাক থেকে শুরু করে মাস্ক, স্যানিটাইজার বিতরণ প্রভৃতি কাজ বা দায়িত্ব গর্বের সাথে পালন করেছে শ্রী দীনেশ কুমারের নেতৃত্বে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ। কোভিড যুদ্ধে এভাবেই গর্ব ও সাফল্যর সাথে লড়াই করার পুরস্কার স্বরূপ, কেন্দ্রীয় সরকারের ‘মিনিস্ট্রি অফ ট্রাইবাল অ্যাফেয়ার্স’ থেকে এই সম্মানে ভূষিত করা হয়েছে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ তথা জেলা পুলিশের সর্বাধিনায়ক সুপার শ্রী দীনেশ কুমার’কে। এই সম্মান জেলা পুলিশ’কে আরো উদ্বুদ্ধ ও উৎসাহিত করবে বলেই জানিয়েছেন শ্রী দীনেশ কুমার।

thebengalpost.in
স্কচ স্বর্ণপদক (Skoch Gold Award) এ ভূষিত জেলা পুলিশ সুপার দীনেশ কুমার :

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে