“আগে ছিল বাংলার গর্ব মমতা, এখন বাংলার গর্ব আলকায়দা” মেদিনীপুরে অগ্নিমিত্রা’র অগ্নিবাণ

.

দ্য বেঙ্গল পোস্ট প্রতিবেদন, মেদিনীপুর ও খড়্গপুর, ২১ সেপ্টেম্বর:বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী সোমবার মেদিনীপুর ও খড়্গপুরে এসে “দারুণ অগ্নিবাণে” বিদ্ধ করলেন, তৃণমূল কংগ্রেস তথা মমতা বন্দ্যোপাধ্যায়’কে। সম্প্রতি (১৮ সেপ্টেম্বর, শুক্রবার রাতে), রাজ্যের মুর্শিদাবাদ থেকে জাতীয় তদন্তকারী সংস্থা (NIA) ৬ জন আলকায়দা জঙ্গিকে (কেরল থেকে আরো ৩) গ্রেপ্তার করেছে। সারা রাজ্য তথা দেশ তা নিয়ে উত্তাল! তদন্ত ও তল্লাশি নিজস্ব নিয়মে চলছে। সহযোগিতা করছে রাজ্য পুলিশও। তবে, রাজ্যে জামাত-উল-মুজাহিদিন (JMB) জঙ্গিগোষ্ঠীর সন্ধান মেলার (২০১৩) প্রায় সাত বছর পর, একসঙ্গে এতজন আলকায়দা জঙ্গিকে পাকড়াও করার সূত্র ধরে, মমতা ব্যানার্জি সরকারকে নিশানা করতে ছাড়লেন না, বিজেপির সভানেত্রী অগ্নিমিত্রা পল। মেদিনীপুরে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, “আগে ছিল বাংলার গর্ব মমতা, আর এখন বাংলার গর্ব আল-কায়েদা!” রাজ্য পুলিশের ব্যর্থতার কথা তুলে ধরে, রাজ্যে মহিলাদের ওপর নির্যাতন ও শারীরিক অত্যাচারের প্রসঙ্গেও তিনি কড়া বাক্যবাণে বিঁধলেন পুলিশ’কে। বিজেপি কর্মী ও নেত্রীদের উপর অত্যাচার, খুন, ধর্ষণের জন্যও দায়ী করে তিনি বললেন, “রাজ্যে মহিলা মুখ্যমন্ত্রী হওয়া সত্ত্বেও, প্রতিদিন রাজ্যের কোথাও না কোথাও মহিলাদের উপর অত্যাচার হচ্ছে। যারা করছে তারা বেশির ভাগই শাসক দলের গুন্ডাবাহিনী। তাদের পুলিশ ধরছে না। বিজেপি কার্যকর্তাদের মিথ্যা কেস দেওয়া হচ্ছে, যাতে ২০২১ এর মে মাস পর্যন্ত তারা জেল থেকে বেরোতে না পারে। আমাদের নাকের ডগায় আলকায়দার জঙ্গিরা কাজকর্ম করে বেড়াচ্ছে, কিন্তু পুলিশ প্রশাসন নীরব দর্শক! চুড়ি পরাবো না তো আর কি পরাবো। ডিজাইনার চুড়ি বানাতে দিয়েছি, যারা যারা এই কাজ গুলো করছেন, বা করছেন না, তাদের মহিলা মোর্চার পক্ষ থেকে আগামী পুজোর আগেই সেই চুড়ি পরাবো।”

thebengalpost.in
মেদিনীপুর ও খড়্গপুরে বিজেপি রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল :

.

রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে তিনি বলেন, “নতুন কিছু নয়, গত ৯ বছর ধরে এই পরিস্থিতি দেখে অভ্যস্ত আমরা। যা বামফ্রন্টের ৩৪ বছরে হয়েছে, এই সরকার আসার পরে সেটা আরও বেড়েছে।” তিনি অভিযোগ করেন, বিজেপি কার্যকর্তাদের মিথ্যে মামলা দেওয়া হচ্ছে। মহিলা নেত্রীদেরও ছাড়া হচ্ছে না! হয় গাঁজা কেস, নাহলে আরো বড় কিছু, নাহলে ডাইরেক্ট গুলি, এভাবেই বিজেপি নেতা-নেত্রীদের শেষ করে দেওয়ার চক্রান্ত চলছে বলে অভিযোগ করলেন বিজেপি রাজ্য সভানেত্রী তথা ডাকসাইটে ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল। বিভিন্ন জায়গায়, বিজেপি কর্মীদের মেরে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগও করেন তিনি। সেই সূত্র ধরেই পুলিশকে কড়া ভাষায় আক্রমণ করে, ‘চুড়ি পরানোর’ কথা বলেন! আজ, রাজনৈতিক সভা ছাড়াও, বৃক্ষরোপণ কর্মসূচি ও দুঃস্থ কিশোর-কিশোরীদের শিক্ষা-সামগ্রী প্রদান কর্মসূচিতেও তিনি অংশগ্রহণ করেন মেদিনীপুর ও খড়্গপুরে।

thebengalpost.in
শাসক দল ও পুলিশ’কে কড়া ভাষায় আক্রমণ করেন অগ্নিমিত্রা পল :

.
.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে