“যে দল ভাঙানোর খেলা আপনি বাংলায় শুরু করেছিলেন, সেই খেলাতেই তৃণমূল পার্টি খতম হবে, মিলিয়ে নেবেন দিদি”, চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অধীর চৌধুরী

thebengalpost.in
তৃণমূলকে চরম হুঁশিয়ারি দিলেন অধীর চৌধুরী :
.

দ্য বেঙ্গল পোস্ট, মুর্শিদাবাদ, ৭ নভেম্বর: “যে দল ভাঙানোর খেলা আপনি বাংলায় শুরু করেছিলেন, সেই খেলাতেই তৃণমূল পার্টি খতম হবে! আমি অধীর চৌধুরী বললাম। ২০২১ এ মিলিয়ে নেবেন দিদি।” বাদুড়িয়ার কংগ্রেস বিধায়ক আব্দুল রহিমের তৃণমূলে যোগ দেওয়ার প্রতিক্রিয়া দিতে গিয়ে এই ভাষাতেই তৃণমূল কংগ্রেস তথা মমতা বন্দ্যোপাধ্যায়’এর দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বহরমপুরের ‘বেতাজ বাদশা’ তথা সাংসদ ও প্রদেশ সভাপতি অধীর চৌধুরী। প্রসঙ্গত আজ (৭ নভেম্বর), তৃণমূল ভবনে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিমদের কাছ থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন বাদুড়িয়ার কংগ্রেস বিধায়ক আব্দুল রহিম। তৃণমূলে যোগ দেওয়ার পর, বিধায়ক বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ই পারবেন রাজ্যকে বিজেপি থেকে মুক্ত করতে।” এছাড়াও মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক কাজের প্রশংসা করেন বাদুড়িয়ার বিধায়ক।

thebengalpost.in
বাদুড়িয়ার কংগ্রেস বিধায়ক যোগ দিলেন তৃণমূলে :

.
.

আজ এই ঘটনায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়’কে চরম ‘হুঁশিয়ারি’ দিয়ে অধীর চৌধুরী বলেছেন, “বাদুড়িয়ায় ফের কংগ্রেসই জিতবে।” মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে অধীর বলেন, “বাংলার ‘দিদি’, আপনি মনে করতে পারেন কংগ্রেস দল ভাঙালাম, বিরাট কিছু করে ফেললাম। ভাবছেন, চোরা-শিকারির মত দল ভাঙিয়ে, বিশেষ করে মুসলিম বিধায়ক ভাঙিয়ে, আপনি অলিম্পিক চ্যাম্পিয়ন হবেন! কিন্তু, মনে রাখবেন সাপুড়ে কে সাপের কামড়েই মরতে হয়। ২০২১-এর নির্বাচনে বাদুড়িয়া আসনটি ফের কংগ্রেসের দখলে আসবে।” এদিন বাদুড়িয়ার কংগ্রেস বিধায়কের দলবদল প্রসঙ্গে এমনটাই মন্তত্য করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury)। পাশাপাশি, তিনি চরম হুঁশিয়ারি দিয়ে বলেন, “আগামী বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) তাসের ঘরের মতো ভেঙে পড়বে!”

thebengalpost.in
তৃণমূলকে চরম হুঁশিয়ারি দিলেন অধীর চৌধুরী :

.

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ এর পর থেকে জেলায় জেলায় একাধিক কংগ্রেস বিধায়ক দলবদলে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। বাঁকুড়ায় তুষারকান্তি ভট্টাচার্য, শম্পা দরিপা তৃণমূলে যোগ দিয়েছেন। এছাড়াও, অধীর চৌধুরীর নিজের জেলা মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের আখুজ্জমান, নওদার আবু তাহের তৃণমূলে যোগ দিয়েছেন। দলবদলের ফলে মুর্শিদাবাদের অধিকাংশ বিধায়ক এখন তৃণমূলের। সিপিএম থেকে তৃণমূলে গিয়েছেন জলঙ্গি এবং নবগ্রামের বিধায়ক।

.

জেলা থেকে রাজ্য, রাজ্য থেকে দেশ প্রতি মুহূর্তের খবরের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক বুক পেজ এবং যুক্ত হোন Whatsapp Group টিতে